• নাক থেকে বেরচ্ছে রক্ত, বিছানায় পড়ে দেহ, আনন্দপুরে মহিলার দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য
    প্রতিদিন | ১৮ মে ২০২৪
  • অর্ণব আইচ: মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য আনন্দপুরের পূর্ব পঞ্চান্নগ্রাম এলাকায়। পুলিশ সূত্রে খবর, বাড়ির বিছানায় পড়ে ছিল দেহটি। মহিলার নাক থেকে রক্ত বেরচ্ছিল। তাঁর স্বামীকে বৃহস্পতিবার থেকেই পাওয়া যাচ্ছে না বলে খবর। তদন্তে নেমেছে আনন্দপুর থানার পুলিশ। 

    জানা গিয়েছে, মৃত মহিলার নাম মনীষা বাগ। বয়স ৩৫ থেকে ৪০ বছর। আনন্দপুর (Anandapur) থানা এলাকার পূর্ব পঞ্চান্নগ্রামের একটি ভাড়া বাড়়িতে স্বামীর সঙ্গে থাকতেন মনীষা। স্বামী-স্ত্রী দুজনেই পাচকের (Cook) কাজ করতেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, দুজনের মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকত। শুক্রবার মনীষাকে মৃত অবস্থায় দেখতে পান তাঁর বাড়িওয়ালা। তিনিই পুলিশে খবর দেন। পুলিশ দেহটি উদ্ধার করেছে। শনিবার তা ময়নাতদন্তের (Post Mortem) জন্য পাঠানো হবে। তাতেই জানা যাবে, ঠিক কীভাবে মৃত্যু হয়েছে মনীষার। 

    তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ খুনের আশঙ্কা উড়িয়ে দিচ্ছে না। দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে খুনের পরই স্বামী গা ঢাকা দিয়েছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। বৃহস্পতিবার থেকে স্বামীর নিখোঁজ হয়ে যাওয়া তার অন্যতম কারণ। মনীষা আত্মহত্যা (Suicide) করেছেন বা অন্য কোনও কারণে তাঁর মৃত্যু হয়েছে কিনা, তাও তদন্তের মাধ্যমে জানতে চাইছে পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এবিষয়ে নিশ্চিত করে কিছুই বলতে চাইছেন না তদন্তকারীরা। মনীষার স্বামীর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।
  • Link to this news (প্রতিদিন)