• পুলিশের তলবে গরহাজির, রাজভবনের অভিযুক্ত ৩ কর্মচারীকে ফের নোটিস
    প্রতিদিন | ২০ মে ২০২৪
  • অর্ণব আইচ: পুলিশের তলবে সাড়া দিলেন না রাজভবনের তিন অভিযুক্ত কর্মচারী। ফের তাঁদের নোটিস পাঠাচ্ছে কলকাতা পুলিশ। মঙ্গলবার তাঁদের তিনজনকেই হাজিরা দিতে বলা হচ্ছে বলে জানিয়েছে পুলিশের সূত্র। রাজভবনে এক মহিলা কর্মচারীর শ্লীলতাহানির ঘটনায় তিন কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। রাজ‌্যপালের ওএসডি এস এস রাজপুত, কুসুম ছেত্রী ও পিওন শান্ত লালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ না উঠলেও অভিযোগকারিণীকে জোর করে আটকে রাখা ও তাঁকে নিগ্রহ করার অভিযোগ তুলে হেয়ার স্ট্রিট থানায় মামলা দায়ের হয়।

    সেই সূত্র ধরেই তিন অভিযুক্তকে নোটিস পাঠিয়ে রবিবার তলব করা হয়। জেরার জন‌্য তাঁদের হেয়ার স্ট্রিট থানায় আসতে বলে হয়। কিন্তু পুলিশের সূত্র জানিয়েছে, তাঁদের তিনজনের মধ্যে কেউই তলবে সাড়া দেননি। তাঁরা কেউই এদিন আসেননি। সূত্রের খবর, তাঁদের জন‌্য প্রশ্নমালা সাজিয়ে অপেক্ষা করেছিলেন পুলিশ আধিকারিকরা। তাই ফের তাঁদের তলব করা হচ্ছে। আগামী মঙ্গলবার তিনজনকেই পুলিশ তলব করেছে। অভিযোগ, রাজ‌্যপালের কনফারেন্স রুম থেকে অভিযোগকারিণী বেরিয়ে করিডরে আসার পরই তাঁর পথ আটকে দাঁড়ান তিনজন।

    মহিলার অভিযোগ অনুযায়ী, তাঁরা জোর করে তাঁকে ধরে অফিসঘরে নিয়ে যান। সেখানে তাঁর মোবাইল কেড়ে নিয়ে তাঁকে হুমকি দিয়ে বলা হয় যে, রাজ‌্যপালের সঙ্গে যা-ই ঘটে থাকুক না কেন, তিনি যেন বাইরে তা প্রকাশ না করেন। যদিও এর পরই মহিলা কাঁদতে কাঁদতে বেরিয়ে এসে সিঁড়ি দিয়ে রাজভবনের দোতলা থেকে একতলায় নামেন। সেই দৃশ‌্য সিসিটিভির ফুটেজেও উঠেছে। অভিযুক্তদের জেরা করে এই অভিযোগ যাচাই করা হবে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)