• বিমানবন্দরে বোমাতঙ্ক নিয়ে তোপ অভিষেকের
    দৈনিক স্টেটসম্যান | ২৪ নভেম্বর ২০২১
  • অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অবতরণের আগেই ব্যাগ ঘিরে আগরতলা বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়েছিল। ব্যাগটি উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, সিআইএসএফ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় বিমানবন্দর চত্বরে। সেসবকে গুরুত্ব দিতে নারাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

    তাঁর কথায়, ভয় দেখানোর জন্যই এসব করা হচ্ছে। সোমবার সকাল সাড়ে ন'টা নাগাদ আগরতলার উদ্দেশে রওনা হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

    তিনি পৌঁছনোর আগেই আগরতলা বিমানবন্দরে পড়ে থাকতে দেখা যায় একটি কালো ব্যাগ। ঠিক যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় রাখা ছিল, তার পাশেই ছিল ব্যাগটি।

    স্বাভাবিকভাবেই সেটিকে ঘিরে তীব্র আতঙ্ক ছড়ায়। খবর দেওয়া হয় পুলিশে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, সিআইএসএফ। পুলিশ কুকুর দিয়ে তল্লাশি চালানো হয় বিমানবন্দরে।

    এই পরিস্থিতিতে দশটা বেজে পনেরো মিনিট নাগাদ আগরতলা বিমানবন্দরে নামেন অভিষেক। সেখান থেকেই ত্রিপুরা সরকারকে তীব্র আক্রমণ করেন অভিষেক তিনি বলেন, বিমানবন্দরে ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছে।

    এসব করে ভয় দেখিয়ে তৃণমূলকে আটকানো যাবে না। আমার সঙ্গে শত্রুতা থাকলে আমার গাড়ি উড়িয়ে দিন বোম মেরে। কিন্তু সাধারণ মানুষের উপর কেন এত রাগ' বিমানবন্দরে কেন এমন আচরণ'

    সংবাদমাধ্যমকে আক্রমণ নিয়েও এদিন তীব্র ক্ষোভ প্রকাশ করেন অভিষেক। বোমাতঙ্ক নিয়ে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও বলেন, ভয় দেখানোর জন্যই বিজেপির তরফে এসব করা হচ্ছে। কিন্তু এতে কোনও লাভ হবে না।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)