• Delhi Minister:‌ জেলবন্দি আপ মন্ত্রী সত্যেন্দ্রর ফের একটি ভিডিও ফাঁস, চাপে কেজরি
    আজকাল | ২৭ নভেম্বর ২০২২
  • আজকাল ওয়েবডেস্ক:‌ ফের বিতর্কে দিল্লি সরকারের মন্ত্রী ও আপ নেতা সত্যেন্দ্র জৈন।

    একটি নতুন ভিডিওয় দেখা গেছে, বালিশে মাথা রেখে হেলান দিয়ে পায়ের উপর পা তুলে শুয়ে রয়েছেন সত্যেন্দ্র। তাঁর সামনে বসে রয়েছেন কয়েকজন। তাঁদের সঙ্গে কথা বলছেন তিনি। কিছুক্ষণ পর তাঁর ঘরে ঢুকলেন জেল সুপার। তাঁর সঙ্গেও দীর্ঘক্ষণ কথা বললেন সত্যেন্দ্র। এই ভিডিও ঘিরে শোরগোল পড়ে গেছে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি আজকাল অনলাইন। সংবাদ সংস্থা এএনআই ভিডিওটি টুইট করেছে। যেখানে দেখা গিয়েছে, জেলের মধ্যে বিছানায় শুয়ে রয়েছেন আপ মন্ত্রী। তাঁর সঙ্গে কথা বলছেন কয়েকজন। যেই জেল সুপার তাঁর ঘরে ঢুকলেন, অমনি উঠে বসলেন সত্যেন্দ্র। সেই সময় বাকিরা ঘর ছেড়ে চলে গেলেন। তারপর জেল সুপারের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বললেন আপ মন্ত্রী। জেল সুপারকে দেখে প্রথমে উঠে বসলেও পরে অবশ্য শুয়ে শুয়েই তাঁর সঙ্গে কথা বললেন সত্যেন্দ্র, এমনটাই দেখা গেছে ভিডিওতে। ১০ মিনিটের ওই ভিডিওটি প্রকাশ্যে আসতেই নতুন করে বিতর্ক শুরু হয়ে গেছে। 
    আর্থিক তছরূপের দায়ে গ্রেপ্তার হওয়া আপ নেতা সত্যেন্দ্র তিহাড় জেলে বন্দি। জানা গেছে ভিডিওটি ১২ সেপ্টেম্বরের। ইতিমধ্যেই তিহাড় জেলের সুপার অজিত কুমারকে সাসপেন্ড করা হয়েছে। কিছুদিন আগেই জেলবন্দি সত্যেন্দ্রর আরও একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। যেখানে দেখা গিয়েছিল, জেলের মধ্যে আপ মন্ত্রীর পা মালিশ করছেন এক ব্যক্তি। যদিও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দাবি করেছিলেন, সত্যেন্দ্র অসুস্থ। তাই ওঁর ফিজিওথেরাপি চলছে।
    এদিকে, আগামী ৪ ডিসেম্বর দিল্লি পুরসভার নির্বাচন। এই পরিস্থিতিতে সত্যেন্দ্রর আরও একটি ভিডিও ফাঁস হওয়ায় আপের অস্বস্তি বাড়ল। 
  • Link to this news (আজকাল)