• যাদবপুরে সৃজনের প্রচারে বাধা তৃণমূলের! গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, উঠল ?গো ব্যাক? স্লোগান
    প্রতিদিন | ২১ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজন চক্রবর্তীর পর সৃজন ভট্টাচার্য। যাদবপুরের বামপ্রার্থীর প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এদিন প্রচারের গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ। সৃজনকে লক্ষ্য করে ?গো ব্যাক? স্লোগান দেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল পঞ্চসায়র এলাকায়।

    দেশজুড়ে চলছে অষ্টাদশ লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই পাঁচদফা ভোট হয়ে গিয়েছে। এখনও বাকি ২ দফা। স্বাভাবিকভাবেই জোরকদমে চলছে প্রচার। মঙ্গলবার সকালে কলকাতা পুরসভার ১০৯ নম্বর ওয়ার্ড, পঞ্চসায়র এলাকায় প্রচারে গিয়েছিলেন সৃজন ভট্টাচার্য (Srijan Bhattacharya)। সঙ্গে ছিলেন প্রচুর কর্মী-সমর্থক। অভিযোগ, শহিদ স্মৃতি কলোনি এলাকায় সৃজনের প্রচারে দফায় দফায় বাধা দেয় তৃণমূল। ছিঁড়ে দেওয়া হয় পতাকা। সৃজন যে গাড়িতে করে প্রচারে এসেছিলেন সেটি লক্ষ্য করে ব্যাপক ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ। সৃজনকে লক্ষ্য করে ওঠে ?গো ব্যাক? স্লোগান। সব মিলিয়ে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি আয়ত্তে আসে। এদিকে নাকতলায়ও ছেঁড়া হয়েছে পোস্টার। সৃজনের কথায়, ?এভাবে বামেদের আটকাতে পারবে না তৃণমূল।?

    প্রসঙ্গত, সোমবার খড়দায় প্রচারে বেড়িয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েছিলেন দমদমের বামপ্রার্থী সুজন চক্রবর্তী। তাঁকে লক্ষ্য করে ওঠে ?গো ব্যাক? স্লোগান। খড়দহ থানার সামনে রীতিমতো হাতাহাতিতে জড়িয়েছিলেন তৃণমূল ও সিপিএম কর্মীরা। সব মিলিয়ে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল এলাকা। পুলিশের উপস্থিতিতে আয়ত্তে আসে পরিস্থিতি।
  • Link to this news (প্রতিদিন)