• অভিষেক গড়ে দাঁড়িয়েই মমতাকে নিশানা, ২৪ ঘন্টায় শাহজাহানকে ‘ঠাণ্ডা’ করার নিদান হিমন্তের
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২২ মে ২০২৪
  • ন্দেশখালি প্রসঙ্গে নির্বাচনী সমাবেশ থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে নিশানা করেছেন প্রধানমন্ত্রী মোদী থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার বাংলায় এসে ‘হিসেব বুঝে’ নেওয়ার হুঙ্কার দিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। অভিষেক গড়ে দাঁড়িয়ে শেখ শাহজাহানকেও নিশানা করতে ছাড়েন নি তিনি।

    হিমন্ত বিশ্বশর্মা বলেছেন, ‘শেখ শাহজাহানের মতো গুন্ডা যদি অসমে থাকত, তাহলে ১০ মিনিটের মধ্যেই তার হিসেব হয়ে যেত। কিন্তু বাংলার মুখ্যমন্ত্রীর তো শুধু শাহজাহানকে প্রয়োজন। আপনাদের ভোটের কোন প্রয়োজন নেই তাঁর কাছে। আমি আপনাদের বলছি শেখ শাহজাহানকে ২৪ ঘন্টার জন্য অসমে আমার সঙ্গে পাঠিয়ে দিন, বাকীটা আমি বুঝে নেব’।

    বিজেপি প্রার্থী অভিজিৎ দাসে সমর্থনে ডায়মন্ড হারবারে মঙ্গলবার জনসভা করেন হিমন্ত। সেখানে ভাষণ দেওয়ার সময়, তিনি ইন্ডিয়া জোটকেও নিশানা করেন অসমের মুখ্যমন্ত্রী । হিমন্ত বিশ্ব শর্মা তাঁর ভাষণে আরও বলেছেন ‘আমি বাংলায় আসার পর প্রথম সন্দেশখালি গিয়েছিলাম, সেখানকার মা- বোনেরা যা বলেছেন তা শুনে গা শিউরে উঠেছে। তিনি বলেন, সেখানে মা-বোনদের ওপর অত্যাচার চলছে, এসব করছে শাহজাহান শেখের মতো গুন্ডারা, কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেননি’।

    পাশাপাশি তিনি বলেন, ‘আমি মমতা দিদিকে বলতে চাই, তিনি যদি শাহজাহানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে না পারেন, তাহলে শাহজাহান শেখকে আমার হাতে তুলে দিন, আমি তাকে অসমে নিয়ে যাব এবং সেখানে তার হিসাব হবে’। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে কথা বলার সময় বলেছিলেন, ‘আমরা বাংলায় ২৫-৩০টি আসন পাব। তিনি বলেন, ‘বাংলার পরিবেশ পাল্টেছে, বাংলা এখন ‘ব্র্যাণ্ড মোদী’তে আস্থা রেখেছে’।

    দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল প্রসঙ্গে তিনি বলেন, ‘কেজরিওয়াল সবেমাত্র জেল থেকে বেরিয়েছেন। তাকে আবার জেলে যেতে হবে, তার মানসিক অবস্থা ভালো নয়। তাই ওনার কথায় কান দেওয়া উচিত নয়’।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)