• Tripura: ভোটারকে থামিয়ে ভোট দিচ্ছেন অন্যজন!‌ বিজেপির বিরুদ্ধে রিগিংয়ের অভিযোগ তৃণমূলের, দেখুন ভিডিও
    আজকাল | ২৫ নভেম্বর ২০২১
  • আজকাল ওয়েবডেস্ক:‌ ভোটে বিশৃঙ্খলতা নিয়ে বারবার অভিযোগ করেছে তৃণমূল। সুপ্রিম কোর্টেও গিয়েছেন। সুপ্রিম কোর্ট আর্জি খারিজ করে জানিয়েছে, নির্ধারিত দিনেই ত্রিপুরায় পুরভোট হবে। কড়া নিরাপত্তায় গোটা রাজ্যের প্রায় সব বুথকে মুড়ে ফেলেছে প্রশাসন। তার পরেও কারচুপি চলছেই। সেই নিয়ে একটি ভিডিও প্রকাশ করে অভিযোগ করল তৃণমূল।

    আজ, বৃহস্পতিবার ত্রিপুরায় ১৩টি পুরসভায় ভোট। ৬৪৪টি বুথে হবে ভোট। আগরতলার সব বুথকেই স্পর্শকাতর ঘোষণা করেছে কমিশন। বাড়ানো হয়েছে নিরাপত্তা। তার পরেও চলছে রিগিং বলে অভিযোগ করল সিপিএম এবং তৃণমূল। তাদের অভিযোগ, সব ভোটারকে বুথে ঢুকতেই দিচ্ছে না বিজেপি। মুখে মাস্ক, মাথায় হেলমেট পড়ে কয়েক জন দুষ্কৃতী বাড়ি বাড়ি ঘুরছে। ভোটারদের শাসিয়ে আসছে, যে ভোট দিতে যাওয়া চলবে না। 

    সিপিএম বিবৃতি দিয়ে এসবের জন্য বিজেপি–কে দায়ী করেছে। জানিয়েছে, বিরোধী দলগুলোর সমর্থকদের ভোট দিতে দিচ্ছে না বিজেপি দুষ্কৃতীরা। তৃণমূল আবার নিজেদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, কালো জামা পরা এক যুবক অন্য ভোটারদের হয়ে ভোট দিচ্ছে। ইভিএমকে আড়াল করে রাখা বক্সের এপারে দাঁড়িয়েই বোতাম টিপছেন তিনি। ঘরে বসে রয়েছেন ভোটকর্মীরা। সকলেই নির্বাক। বাইরে দাঁড়িয়ে রয়েছে নিরাপত্তারক্ষী। এসবকে তোয়াক্কা না করেই যুবক ইভিএম–এ বোতাম টিপছে।  
  • Link to this news (আজকাল)