• প্রকাশ্যে বরুণের ‘ভেড়িয়া’ লুকের পোস্টার, দেখামাত্রই ‘নেকড়ে ডাক’ হুমা কুরেশির 
    হিন্দুস্তান টাইমস | ২৫ নভেম্বর ২০২১
  • ভ্যাম্পায়ার, ওয়ারউলফের মতো শব্দ গুলির সঙ্গে হলিউড ছবির ভক্তরা খুব বেশি পরিচিত। টোয়ালাইট সাগা কিংবা ভ্যাম্পায়ার ডাইরিজের মতো গল্পে কল্পনার জগতের এইসব হিরো কিংবা ভিলেনদের আমরা দেখেছি। এবার বলিউডের পর্দায় আসছে ওয়ারউলফের গল্প।মুক্তি পেল বরুণ ধাওয়ানের আসন্ন ছবি ‘ভেড়িয়া’র পোস্টার।

    আলো আঁধারি সেই পোস্টার জুড়ে রয়েছে বরুণের মুখ। বড় চুল আর এক গাল চাপদাড়িতে গা ছমছমে অবতারে হাজির হয়েছেন এই বলি-তারকা। তবে সবথেকে নজর কেড়েছে পোস্টারে বরুণের আগুনের ভাঁটার মতো জ্বলতে থাকা দু'চোখ। হিংস্র পশুর মতো হলদে রঙের চোখের মণির বরুণ ও ছবি জুড়ে ধূসর-নীল রঙ এককথায় এই পোস্টারের রহস্যময়তা বাড়িয়ে দিয়েছে আরও।ছবিতে বরুণের সহ অভিনেত্রীর ভূমিকায় দেখা যাবে কৃতী শ্যাননকে। পূর্ণিমার রাতে নেকড়ের রূপ ধারণ করে যে মানব সেই নেকড়েমানব বা ওয়ারউলফের চরিত্রে বরুণ। শ্রদ্ধা কাপুররে ‘স্ত্রী’, এরপর জাহ্নবী কাপুর ও রাজকুমার রাওয়ের ‘রুহি’র পর দীনেশ বিজনের প্রযোজনায় আসছে ‘ভেড়িয়া’।

    ইনস্টাগ্রামে নিজের এই ছবির পোস্টার শেয়ার করেছেন বরুণ। অসংখ্য নেটিজেনদের পাশাপাশি অভিষেক বচ্চন, আলিয়া ভাট, তুষার কাপুরের মতো বলি-তারকারাও বরুণের সিনেমার এই পোস্টারের প্রশংসায় পঞ্চমুখ। বরুণের 'বদলাপুর' ছবির সহ-অভিনেত্রী হুমা কুরেশি তো ছবির কমেন্ট বক্সে 'নেকড়ে ডাক' লিখে ফেলেছেন।

    ছবির পরিচালনা করছেন অমর কৌশিক। ২০১৯ সালে বালা এবং স্ত্রী-র মতো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। ২০১৫ সালে রোহিত শেট্টির দিলওয়ালের পর ফের একবার বরুণ-কৃতী জুটি বেঁধেছেন ভেড়িয়াতে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)