• বিপ্লব দেবের নেতৃত্বে অসভ্য বর্বরের সরকার চলছে: সৌগত
    দৈনিক স্টেটসম্যান | ২৬ নভেম্বর ২০২১
  • ত্রিপুরায় বিপ্লব দেবের নেতৃত্বে অসভ্য বর্বরের সরকার চলছে। পুরসভা নির্বাচনে ফলাফল যাই হোক সামনের বছর আমরা সরকারে চলে আসছি। বুধবার দক্ষিণ দমদম পৌরসভার উদ্যোগে অক্সিজেন প্ল্যান্টের উদ্ভাধনী অনুষ্ঠানে এসে এমনি বক্তব্য রাখলেন সাংসদ সৌগত রায়।

    দক্ষিণ দমদম পৌরসভার উদ্যোগে ১ কোটি ১৮ লক্ষ টাকা খরচ করে তৈরি করা হল অক্সিজেন প্লান্ট। এই প্ল্যান্টের উদ্বোধনে সৌগত রায় ছাড়া ও উপস্থিত ছিলেন বিধায়ক অদিতি মুন্সি, পুরসভার মুখ্য প্রশাসক পাঁচু গোপাল রায়, কো-আর্ডিনেটর ধনঞ্জয় মজুমদার সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

    এদিন পুরসভার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সাংসদ আরও বলেন, আজ থেকে দক্ষিণ দমদম পৌরসভার হাসপাতালে ১ লক্ষ ৬৮ হাজার লিটার দৈনিক অক্সিজেন উৎপাদনকারী প্লান্ট শুরু হলো। এখান থেকে প্রতিদিন ৫০ টি করে সিলিন্ডার ভর্তি করা যাবে।

    প্ল্যানটি করার জন্য প্রশাসক পাঁচু রায়, এবং স্বাস্থ্য দপ্তরের পদাধিকারী দেবাশিস বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানানোর সাথে, বিধায়ক অদিতি মুন্সিকে ধন্যবাদ জানান এখানে আসার জন্য।

    তিনি বলেন, এবার দক্ষিণ দমদমে অক্সিজেন নিয়ে আর কোনো আহাকার থাকবে না পাঁচু রায় বলেন, করোনার সময় অক্সিজেনের যে হাহাকার ছিল, অক্সিজেন থাকলে একটা করোনা রোগী অনেক ভরসা পাবে, অকালে অনেক প্রাণ চলে গিয়েছে আর কোনো প্রাণযাতে না যায় সে জন্য এই ব্যবস্থা।

    দেবাশিস বন্দ্যোপাধ্যায় বলেন, এই অঞ্চলে যারা দায়িত্বে আছেন তারা প্রত্যেকে এমন ভাবে কাজ করে যা আমাদের কাছে গর্বের বিষয়। দক্ষিণ দমদম পৌরসভা প্রশাসনিক কাজ থেকে শুরু করে সামাজিক কাজ সব দিক থেকেই অন্যান্য পৌরসভা থেকে অনেক এগিয়ে। আমাদের সংসদ থেকে বিধায়ক ওনারা সবাই যদি না থাকত আমরা এতো বড় কাজ করতে পারতাম না।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)