• বাংলাদেশের সাংসদকে খুনে সুপারি ৫ কোটি টাকা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য
    প্রতিদিন | ২৪ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ব্যুরো: নিউটাউনে বাংলাদেশের সাংসদ খুনে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, আনোয়ারুল আজিম আনোয়ারকে খুনের জন্য নাকি বাংলাদেশের কুখ‌্যাত সুপারি কিলার আমানুল্লাহকে পাঁচ কোটি সুপারি দেয় শাহিন। টোপ হিসাবে ব‌্যবহার করে নিজেরই সুন্দরী বান্ধবী শিলাস্তি রহমানকে।

    নিউটাউনের ফ্ল‌্যাটে বাংলাদেশি সুপারি কিলারদের হাতে খুন হয়েছেন বাংলাদেশের ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজিম আনোয়ার। খুনের নেপথ্যে মূল চক্রী হিসাবে অভিযোগের তির আজিমের বন্ধু তথা বাংলাদেশের ব‌্যবসায়ী আখতারুজ্জামান শাহিনের দিকে। সে টোপ হিসাবে ব‌্যবহার করে নিজেরই সুন্দরী বান্ধবী শিলাস্তি রহমানকে। বন্ধু সেজে সুপারি কিলাররাই আজিমকে নিউ টাউনের ফ্ল‌্যাটে নিয়ে আসে। বাংলাদেশ পুলিশের কাছ থেকে সিআইডির গোয়েন্দারা জেনেছেন, গত ১৩ মে বিকেল চারটে নাগাদ শ্বাসরোধ করে খুন করা হয় সাংসদ আজিমকে। এর পর শাহিনের নির্দেশেই তাঁর দেহ টুকরো টুকরো করে কেটে ফ্রিজে রেখে দেওয়া হয়।

    বৃহস্পতিবার সিআইডি জিহাদ হাওলাদার (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। বাংলাদেশের খুলনার বাসিন্দা এই জিহাদই সাংসদকে খুনের পর টুকরো টুকরো করেছিল। সিআইডি সূত্রে খবর, জিহাদ একজন কসাই। এই কাজের জন্য মুম্বই থেকে তাকে আনা হয়। আখতারুজ্জামান দু?মাস আগেই জিহাদকে কলকাতায় নিয়ে এসেছিল। সিআইডি সূত্রে খবর, জিহাদ জেরায় স্বীকার করেছে সে ও আরও চারজন বাংলাদেশি নাগরিক মিলে সাংসদকে নিউ টাউনের ফ্ল্যাটে খুন করে।
  • Link to this news (প্রতিদিন)