• প্রাক্তন-বর্তমান সাক্ষাত্‍, ধনখড়ের সঙ্গে বৈঠক করলেন বোস, ভোট-আবহে কী আলোচনা?
    আজ তক | ২৪ মে ২০২৪
  • প্রাক্তনের সঙ্গে দেখা বর্তমানের। শুক্রবার উপরাষ্ট্রপতি তথা বাংলার প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এর আগে বৃহস্পতিবারই জানা গিয়েছিল যে উপরাষ্ট্রপতির সঙ্গে দেখা করার জন্য সময় চেয়েছিলেন রাজ্যপাল। শুক্রবার সকালেই মুখোমুখি হন ধনখড়-সিভি আনন্দ বোস। গত বুধবার কলকাতা থেকে দিল্লি যান তিনি। 

    উল্লেখযোগ্য বিষয়টি হল, দিল্লি গিয়ে রাজ্য সরকারের অতিথিশালা বঙ্গভবনে ওঠেননি সিভি আনন্দ বোস। বরং কেন্দ্রীয় সরকারের অতিথিশালায় থাকছিলেন। সাধারণত বাংলার রাজ্যপাল দিল্লি গেলে বঙ্গভবনেই ওঠেন। 

    এই প্রথম বার নয়াদিল্লিতে নবনির্মিত উপরাষ্ট্রপতি ভবনে গেলেন সিভি আনন্দ বোস। বাংলার গভর্নরের এক্স হ্যান্ডেলে সেই সাক্ষাতের ছবিও শেয়ার করা হয়েছে। 

    প্রসঙ্গত, সম্প্রতি রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ ঘিরে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। অভিযোগকারিণীর আদালতে গোপন জবানবন্দির পরে রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। সেই তালিকায় ছিল রাজ্যপালের সফর সঙ্গী ওএসডি সন্দীপ সিং রাজপুতের নামও। মঙ্গলবার ওএসডি সহ তিনজন আদালতে আগাম জামিন নেন। বুধবার দিল্লি যাত্রার সময় তাঁর সঙ্গে ছিল ওএসডি সন্দীপ সিং রাজপুতও।
  • Link to this news (আজ তক)