• ভোট শুরুর আগের রাতেই কুপিয়ে খুন TMC কর্মীকে, হাড়হিম কাণ্ডে তোলপাড়!
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৫ মে ২০২৪
  • ভোট শুরু আগের রাতেই মহিষাদলে খুন তৃণমূলকর্মী শেখ মইবুল। হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। মহিষাদলের বেতকুণ্ডু পঞ্চায়েতটি বিজেপির দখলে। গতকাল বিকেলে বিজেপির নেতা-কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয় বিজেপি কর্মীদের। তারপরেই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। জখম হন তৃণমূলকর্মী শেখ মইবুল। রক্তাক্ত অবস্থায় মইবুলকে স্থানীয় মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তমলুকের হাসপাতালে রেফার করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয় গতরাতে।

    ষষ্ঠ দফার নির্বাচন শুরুর আগের রাতেই এই খুনের ঘটনাকে কেন্দ্র করে চূড়ান্ত অশান্ত হয়ে ওঠে মহিষাদল। তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। শাসকদলের গোষ্ঠী কোন্দলের জেরেই এই খুন বলে অভিযোগ গেরুয়া দলের।

    এদিকে এই ঘটনায় তদন্তে নেমে পুলিশ ৫ জনকে আটক করে জিঞ্জাসাবাদ শুরু করেছে। মহিষাদল থানার ওসি নাড়ুগোপাল বিশ্বাস বলেন, “আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। তদন্তের স্বার্থে ৫ জনকে আটক করে জিঞ্জাসাবাদ চলছে।”

    মহিষাদল ব্লক তৃণমূলের সভাপতি সুদর্শন মাইতি বলেন, “ঘটনাটি খুবই নিন্দনীয়। মহিষাদলে এই ধরনের আবহ ছিল না। বিজেপি এসেই এই ধরনের ঘটনা ঘটিয়ে চলেছে। আমরা এর তীব্র ধিক্কার জানাই।” যদিও বিজেপির প্রাক্তন জেলা সভাপতি তপন ব্যানার্জি বলেন, “এই ঘটনার সাথে বিজেপির কেউ যুক্ত নয়। কারা এই ঘটনার সাথে যুক্ত পুলিশ তদন্ত করলে তা উঠে আসবে। আমরা চাই সঠিক তদন্ত হোক।”
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)