• 'পঞ্চায়েত' সিরিজের শ্যুটিং হয়েছে এই গ্রামে, দেখুন রিয়েল লাইফে সচিবজি-প্রধানের বাড়ি
    আজ তক | ২৭ মে ২০২৪
  • পঞ্চায়েত ওয়েব সিরিজের (Panchayat Web Series) তৃতীয় সিজন মুক্তি পাবে আগামী ২৮ মে। ফলে ফের শিরোনামে ফুলেরা গ্রাম। এই গ্রামকে ঘিরেই আবর্তিত হয়েছে 'পঞ্চায়েত' ওয়েব সিরিজের গল্প। রিল লাইফে ফুলেরা গ্রামকে উত্তরপ্রদেশের বালিয়া জেলার একটি গ্রাম বলে দেখানো হয়েছে। তবে বাস্তবে ওয়েব সিরিজটির শুটিং হয়েছে মধ্যপ্রদেশের সেহোর জেলার মহোদিয়া গ্রামে। গত ২ মাস ধরে মহোদিয়ায় তৃতীয় অংশের শুটিং হয়েছে। ছবির পুরো ইউনিট এবং অভিনেতারা সেই গ্রামে শ্যুটিং করেছিলেন। 

    পঞ্চায়েত সিজন এক এবং ২-এর ব্যাপক সাফল্যের পর তৃতীয় সিজনও আসতে চলেছে। ওয়েব সিরিজে দেখানো হয়েছে উত্তরপ্রদেশের ফুলেরা গ্রাম। অথচ বাস্তবে এই গ্রামটি মধ্যপ্রদেশের সিহোর জেলায় অবস্থিত। গত বছর, ছবিটির পুরো ইউনিট দুই মাস ধরে এই গ্রামেই ছিল। উল্লেখ্য পঞ্চায়েত ওয়েব সিরিজের যে দৃশ্যগুলি দেখানো হয়, সেগুলো সবই এই গ্রামেই অবস্থিত। 

    ওই গ্রাম পঞ্চায়েত মহোদিয়ার প্রাক্তন সরপঞ্চ প্রতিনিধি লাল সিং সিসোসিয়ার বাড়িতেও 'পঞ্চায়েত' ওয়েবের শুটিং করা হয়েছে। লাল সিং জানান, 'ওই ওয়েব সিরিজের কারণে গ্রামে আসা মানুষের সংখ্যা বেড়েছে। গত বছর, পঞ্চায়েত ওয়েব সিরিজের তৃতীয় অংশের শুটিং হয়েছিল ২ মাস ধরে। প্রথম ও দ্বিতীয় অংশের শুটিংও হয়েছে আমাদের গ্রামে। পঞ্চায়েতে কী হয়? পঞ্চায়েতের কাজ কীভাবে হয়? সবই বলা হয়েছে ছবিতে। ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।'

    ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সৈয়দ দানিশ আজতককে বলেন, 'পঞ্চায়েতের তৃতীয় অংশ মুক্তি পেতে চলেছে ২৮ মে। তিনটি অংশেরই শুটিং হয়েছে মহোদিয়ায়। পঞ্চায়েত-এর পঞ্চম সিজনও আসবে। তারও শ্যুটিং হবে বলে।' 

    প্রসঙ্গত, ১৫ মে অর্থাৎ আজ সুপারহিট এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে এই সিরিজ মুক্তির কথা ঘোষণা করেছেন সংস্থা।  ট্রেলারের একদম শুরুতে দেখা গিয়েছে, অভিষেক ত্রিপাঠির পালা শেষ। পুরনো সচিবের বদলে আসছে নতুন সচিব।

     
  • Link to this news (আজ তক)