• 'আর ড্রিংকস হবে না,' বলতেই বাঙালি ডিজেকে বারে গুলি করে খুন! হাড়হিম CCTV ফুটেজ...
    ২৪ ঘন্টা | ২৮ মে ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাফপ্যান্ট পরেই ঢুকেছিলেন বারে। স্বাভাবিক ভাবেই তাঁর পোশাক একটি সভ্য জায়গায় সময় কাটানোর মতো নয়। সেই কারণেই বারের কর্মচারীরা তাঁকে তাঁর চাহিদা অনুযায়ী পরিবেশন করতে চাননি কিছুই। আর এই কারণেই গুলি খেয়ে মরতে হল বাঙালি ডিজে সন্দীপ প্রামাণিক ওরফে ‘ডিজে স্যান্ডি’-কে।

    ঝাড়খণ্ড রাজ্যের রাজধানী রাঁচিতে ঘটেছে এই ঘটনা। পুলিস জানিয়েছে, অভিযুক্ত এবং অন্য চারজন রাত ১ টার দিকে বারে এসেছিলেন যখন এটি বন্ধ হয়ে গিয়েছিল এবং বার কর্মীদের তাঁদের অ্যালকোহল পরিবেশন করতে বলেছিল। সিসিটিভিতে ধরা পড়েছে বন্দুকধারী শুধুমাত্র শর্টস পরে বারে ঢুকছেন। তিনি তার টি-শার্ট দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন, যা ফুটেজ দেখতে পাওয়া গেছে।অভিযুক্ত অভিষেক সিংকে বিহারের গয়া থেকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে ঝাড়খণ্ড পুলিসের কাছে হস্তান্তর করা হয়েছে। যে কায়দায় সন্দীপকে মারা হয়েছে, তাতে মনে হতে পারে এটা ঝাড়খণ্ড নয়, বোধহয় আমেরিকা। 

    "মদ দেওয়ার আবেদন প্রত্যাখ্যান করা হলে, তাঁদের এবং বার স্টাফদের মধ্যে একটি উত্তপ্ত তর্ক শুরু হয়। তর্কের সময়, তাঁদের মধ্যে একজন রাইফেল নিয়ে আসে এবং পয়েন্ট ফাঁকা রেঞ্জ থেকে ডিজেকে তার বুকে গুলি করে," রাঁচির এসএসপি চন্দন কুমার সিনহা বলেছেন।  
  • Link to this news (২৪ ঘন্টা)