• SHOCKING: মা-ভাই-বউ সহ পরিবারের ৮ জনকে কুড়ুলে কুপিয়ে আত্মঘাতী
    আজ তক | ২৯ মে ২০২৪
  • মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়ায় হাড় হিম করা ঘটনা। এক ব্যক্তি কুড়ুল দিয়ে নিজের পরিবারের ৮ জনকে খুন করেছেন। এরপর নিজেও গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাটি ঘটেছে মহুলঝির থানার বোদাল কাছাড় গ্রামে। পরিবারের ৮ সদস্যের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন এসপি মনীশ খাত্রী। তিনি জানান,  ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ ছিলেন। গতরাতে তিনি তাঁর ভাই, শ্যালিকা, স্ত্রী ও ছোট শিশু-সহ পরিবারের ৮ জনকে হত্যা করেন। এরপর গ্রাম থেকে ১০০ মিটার দূরে একটি ড্রেনের পাশে একটি গাছে ঝুলে আত্মহত্যা করেন। এ ঘটনায় জখম হয়েছেন এক শিশু। সে পালিয়ে গিয়ে প্রাণ বেঁচে যায়।

    খবরে বলা হয়েছে, সবাই আশপাশের বাড়িতে থাকতেন। সম্প্রতি বিয়ে করেছিলেন ওই যুবক। অভিযুক্ত প্রথমে তাঁর স্ত্রীকে কুড়ুল দিয়ে আঘাত করেন। এরপর মা, বোন, ভাই, শ্যালিকা, ভাইপো ও ভাইঝিকে হত্যা করেন। এসপি মনীশ খাত্রী জানিয়েছেন যে অভিযুক্তের বিয়ে হয়েছিল ২১ মে। অভিযুক্ত মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি কুড়ুল উদ্ধার করা হয়েছে।

    পুলিশ জানায়, অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি মাদকাসক্ত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। ভোর ৩টের দিকে এ ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। আরও জানা গিয়েছে, অভিযুক্তের সঙ্গে তাঁর স্ত্রীর বিবাদ ছিল এবং ক্ষিপ্ত হয়ে তিনি এই চরম পদক্ষেপ নেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠাচ্ছে।
  • Link to this news (আজ তক)