• ভোটের মুখে শওকত মোল্লাকে ডাকল CBI, এড়িয়ে গেলেন
    আজ তক | ২৯ মে ২০২৪
  • CBI Notice to Saokat Molla: বাকি আর মাত্র এক দফার ভোট। তার আগে সিবিআই তলব করল তৃণমূল নেতা শওকত মোল্লাকে। কয়লা পাচার মামলার তদন্তে তাঁকে তলব করা হয়। মঙ্গলবার রাতে তাঁর কাছে নোটিস গেছে। তবে সেই নোটিসে সাড়া দেননি তিনি। রাজনৈতিক কর্মসূচির কারণ দর্শান।

    এর আগেও তাঁকে পাসপোর্ট, ভোটার কার্ড, প্যান কার্ড এবং আধার কার্ড নিয়ে নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয় তাঁকে। সেসময়ও তিনি হাজিরা এড়ান। কেন্দ্রীয় সংস্থা আগেও শওকতকে তলব করেন। সেসময়ও হাজিরাও দেননি তিনি। 

    সূত্রের খবর অনুযায়ী, কয়লা কাণ্ডে যাদের জিজ্ঞাসাবাদ করা হয়, তাদের দেওয়া তথ্য সূত্র থেকেই শওকতের নাম উঠে এসেছে। তবে এবার ক্যানিং পূর্বের বিধায়কের ঘাড়ে গুরুদায়িত্ব। দক্ষিণ ২৪ পরগনার অধীন ও লাগোয়া লোকসভা কেন্দ্রগুলিতে তৃণমূলের ভরসা এখন শওকতই।

    ১ জুন যাদবপুর, ডায়মন্ডহারবার, জয়নগরের মতো কেন্দ্রগুলিতে শেষ দফায় ভোট রয়েছে। তার আগে শওকতকে সিবিআই তলব করা হয়। তাঁর ওপর আছে ক্যানিং পূর্বের দায়িত্ব। এই কেন্দ্রে ভোটের দায়িত্ব তাঁর ওপরই। এই সব কেন্দ্রে প্রার্থীদের নিয়ে প্রচারও করছেন শওকত। 

    কেন্দ্রীয় সংস্থা আগেও শওকতকে তলব করেছে। হাজিরাও দিয়েছেন তিনি। সূত্রের খবর, কয়লা-কাণ্ডে যাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তাঁদের দেওয়া তথ্য সূত্র থেকেই শওকতের নাম উঠে এসেছে। তবে এবার ক্যানিং পূর্বের বিধায়কের ঘাড়ে গুরুদায়িত্ব। দক্ষিণ ২৪ পরগনার অধীন ও লাগোয়া লোকসভা কেন্দ্রগুলিতে তৃণমূলের ভরসা এখন শওকতই।

    সব কেন্দ্রে প্রার্থীদের নিয়ে প্রচার করছেন শওকতই। তাই নির্বাচনের কাজে ব্যস্ত বলে উল্লেখ করেছেন তিনি। তাই এদিন হাজিরা এড়িয়ে গেলেন। এদিনই বারুইপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি জনসভা আছে। তাই হাজিরা এড়ান।
  • Link to this news (আজ তক)