• শেষ দফা নির্বাচনের আগে বিজেপি নেতাদের বিশেষ পরামর্শ মমতার, কী বললেন?
    প্রতিদিন | ২৯ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ দফার ভোটের (Lok Sabha 2024) আগে ফের বঙ্গসফরে নরেন্দ্র মোদি। আর ঠিক সেদিনই X হ্যান্ডেলে বিজেপি নেতাদের বিশেষ পরামর্শ মমতা বন্দ্যোপাধ্যায়ের। নামের আগে ?প্রাক্তন? লেখার অভ্যাস করতে বললেন তিনি।

    বুধবার X হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সঙ্গে তিনি লেখেন, ?বাংলা গঠনমূলক পদক্ষেপে বিশ্বাসী। যে নেতা স্ক্রুটিনিতে ভীত এবং টেলিপ্রম্পটারে বিশ্বাসী, তাঁকে বাংলার মানুষ বিশ্বাস করে না। এটা পরিষ্কার যে বিজেপি নেতাদের নামে আগে প্রাক্তন লেখা অভ্যাস করার সময় এসে গিয়েছে। বাংলা বিরোধীদের বিসর্জন শুধু সময়ের অপেক্ষা।?

    রাজ্যে ৬ দফার ভোট হয়ে গিয়েছে। আর বাকি মাত্র এক দফা। আগামী ১ জুন, বঙ্গের ৯টি লোকসভা আসনে ভোটাভুটি। ওইদিন বাকি প্রার্থীদের ভাগ্য নির্ধারণ। শেষ দফার ভোটপ্রচারে আপাতত ব্যস্ত নেতা-মন্ত্রীরা। বঙ্গসফরে নরেন্দ্র মোদি। নির্বাচনী আবহে এই প্রথমবার মেটিয়াবুরুজে একসঙ্গে জনসভা করবেন মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। জনসমর্থনের নিরিখে কোন দল জয়ের হাসি হাসবে, তা জানা যাবে আগামী ৪ জুন। তার আগে X হ্যান্ডেলে মমতার পোস্ট যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।
  • Link to this news (প্রতিদিন)