• ?অ্যারেস্ট করবে? করো? অভিষেককে পাশে নিয়ে বিজেপিকে চ্যালেঞ্জ মমতার
    প্রতিদিন | ৩০ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের একেবারে শেষলগ্নে যৌথ প্রচারে মমতা-অভিষেক। ডায়মন্ড হারবারে কেন্দ্রর তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার সারলেন তিনি। মঞ্চ থেকেই বিজেপিকে মমতার চ্যালেঞ্জ, ক্ষমতা থাকলে অভিষেককে ও তাঁকে গ্রেপ্তার করুক। পাশাপাশি সাংসদ হিসেবে নিজের ভাইপোকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন তিনি। মমতার কথায়, ?ওঁর থেকে ভালো কেউ লোকসভা দেখতে পারে না।?

    বুধবার শেষবেলায় ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত মেটিয়াব্রুজে সভা করেন মমতা এবং অভিষেক। সেখান থেকে বিজেপিকে তোপ দাগেন তৃণমূল নেত্রী। তাঁর কথায়, ?আমাদেরও অনেক ধমকান অনেক সময়ে। কিন্তু হুমকি দিয়ে আমাদের কিছু করা যাবে না। আমরা লড়তে পারি।? এর পরই তাঁর চ্যালেঞ্জ, ?আমাকে, অভিষেককে অ্যারেস্ট করবে বলে। তো কর না? কত কারাগার আছে, দেখ অ্যারেস্ট করে।? সঙ্গে তাঁর হুঁশিয়ারি, ? একটাই দল যে বিজেপির সামনে রয়্যাল বেঙ্গল টাইগারের মতো লড়বে। ঝুঁকেগা নেহি।?

    এর পর সাংসদ হিসেবে অভিষেকের কাজের ভূয়সী প্রশংসা করেন মমতা। বলেন, ?ঝড়-জল যা-ই হোক, ও নিজের কেন্দ্রের পাশে থাকে। ওকে বলিও, তুই পারিস বটে। ওর মতো কেউ (সাংসদ) লোকসভা দেখতে পারে না।? অভিষেকের শৈশবের স্মৃতিচারনা করেন তিনি। জানান, আড়াই বছর বয়স থেকে অভিষেক রাজনীতি করেন। 
  • Link to this news (প্রতিদিন)