• রেশন দুর্নীতি মামলা: ঋতুপর্ণাকে তলব করল ED, ছবি মুক্তির দু'দিন আগেই হাজিরার নির্দেশ
    আজ তক | ৩০ মে ২০২৪
  • টলি সম্রাজ্ঞী ঋতুপর্ণা সেনগুপ্তকে আবার তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। এবার রেশন বণ্টন দুর্নীতি মামলার তদন্তে টলি পাড়ার সুপারহিট নায়িকাকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সূত্রের দাবি, আগামী ৫ জুন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ঋতুপর্ণাকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে টলিপাড়ার অন্যতম সেরা রোম্যান্টিক জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০ তম ছবি 'অযোগ্য'। তার ২ দিন আগেই তলব করা হল নায়িকাকে।

    এর আগে রোজভ্যালি মামলায় ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে এই মামলায় ইডি দফতরে হাজিরা দিয়েছিলেন অভিনেত্রী। দীর্ঘ জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। তবে তারপরে তাঁকে আর এই মামলায় তলব করা হয়নি। এবার ঋতুপর্ণাকে তলব করা হল রেশন দুর্নীতি মামলায়। 

    ইডির তলব নিয়ে ঋতুপর্ণার সঙ্গে ফোন এবং মেসেজে যোগাযোগ করেছিল bangla.aajtak.in। তবে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নায়িকার টিমের তরফে জানানো হয়েছে, বর্তমানে আমেরিকায় রয়েছেন তিনি। 

    সূত্রের খবর, রেশন দুর্নীতি মামলায় আর্থিক লেনদনের সূত্রে ঋতুপর্ণাকে তলব করা হয়েছে। প্রসঙ্গত, এই দুর্নীতির মামলায় গত বছর ইডির হাতে গ্রেফতার হন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য, ব্যবসায়ী বাকিবুর রহমান-সহ তৃণমূলের কয়েক জন নেতা এবং তাঁদের ঘনিষ্ঠ। এই মামলার তদন্তে চলতি বছরের ৫ জানুয়ারি সন্দেশখালিতে তৃণমূলের শেখ শাহজাহানের বাড়িতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন ইডির তদন্তকারীরা। 

    অন্য দিকে, আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে এ বছরে টলিপাড়ার অন্যতম বড় ছবি 'অযোগ্য'। প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০ তম ছবি মুক্তি নিয়ে উন্মাদনা তুঙ্গে সিনেপ্রেমীদের মধ্যে। ইতিমধ্যেই ছবির গান এবং ট্রেলার সাড়া ফেলেছে। পুরোদমে প্রচারও সারছেন এই হিট জুটি। সে ছবি মুক্তির ঠিক ২ দিন আগেই নায়িকাকে তলব করল ইডি। 
     
  • Link to this news (আজ তক)