• ?আগেও বহুবার গ্রিল করা হয়েছে?, ইডি তলব নিয়ে ঋতুপর্ণার পাশে সায়নী
    প্রতিদিন | ৩১ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেশন দুর্নীতি মামলায় ইডি তলব নিয়ে ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta) পাশে দাঁড়ালেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। বললেন, ?ষড়যন্ত্র হতেই পারে। ঋতুদিকে আগেও বহুবার গ্রিল করা হয়েছে।? অভিনেত্রী সুন্দরভাবে গোটা বিষয়টা সামলে নেবেন বলেও আশাবাদী সায়নী।

    রোজভ্যালির পর রেশন দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta)। আগামী ৫ জুন ইডি দপ্তরে ডাকা হয়েছে অভিনেত্রীকে। প্রাথমিক খবর অনুযায়ী, ব্যাঙ্কে লেনদেনের তথ্যর উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে তলব করেছে। ঋতুপর্ণার কথায়, ?এটা ষড়যন্ত্র। খুব অবাক হয়েছি শুনে। আমি এ ব্যাপারে সত্যিই কিছু জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনও ধারনাই নেই। আমার কলকাতার বাড়িতেও তো কোনও চিঠি আসেনি!”

    যাদবপুরে শেষ প্রচারের ফাঁকে ঋতুপর্ণার ইডি তলব নিয়ে মুখ খুললেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। তিনি বলেন, ?ষড়যন্ত্র হতেই পারে। এই প্রথম নয়। এর আগেও ঋতুদিকে বারবার গ্রিল করা হয়েছে।? প্রসঙ্গত, এর আগে ২০১৯ সালের জুলাইয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল। যে ছবির কয়েকটি অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল। আর তা নিয়েই জিজ্ঞাসাবাদ করতে ইডি তলব করেছিল ঋতুপর্ণাকে।
  • Link to this news (প্রতিদিন)