• খুনের পর বাংলাদেশের সাংসদের হোয়াটসঅ্যাপও ব্যবহার করেছিল অভিযুক্ত সিয়াম!
    প্রতিদিন | ৩১ মে ২০২৪
  • অর্ণব আইচ: বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম আনার হোয়াটসঅ্যাপও ব্যবহার করে সিয়াম, চাঞ্চল্যকর তথ্য পেলেন তদন্তকারীরা। খুনের ঘটনায় পলাতক অভিযুক্ত সিয়াম গা ঢাকা দিয়েছে নেপালে। যদিও সে নেপাল পুলিশের হাতে আটক হয়েছে বলেই সূত্রের খবর। তাকে ধরতে নেপালে যেতে পারেন বাংলাদেশের গোয়েন্দারা। সিআইডির টিমও এই ব‌্যাপারে নেপালের পুলিশের সঙ্গে যোগাযোগ রাখছে বলে খবর।

    গত কয়েকদিন টানা তদন্তের পর বৃহস্পতিবার বাংলাদেশে টিম নিয়ে ফিরে যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশিদ। এদিন তিনি জানান, এক অভিযুক্তই বাংলাদেশে জেরার সময় জানিয়েছিল যে, সে ফ্ল‌্যাটে ক্রমাগত ফ্ল‌্যাশ থেকে জল পড়ার শব্দ পাচ্ছিল। সেই সূত্র ধরেই গোয়েন্দারা নিউটাউনের আবাসনের সেপটিক ট‌্যাঙ্ক খুলে মাংসের টুকরো উদ্ধার করেন। ফরেনসিক ও ডিএনএ পরীক্ষার পর পুলিশ নিশ্চিত হবে ওই মাংসের টুকরো সাংসদ আজিমের কি না।

    তার পরই বাংলাদেশের গোয়েন্দারা বিদেশমন্ত্রক মারফৎ ওই মাংসের টুকরো নিজের দেশে নিয়ে যাবেন। তার আগে সাংসদের মেয়ে কলকাতায় এসে ডিএনএ পরীক্ষার জন‌্য নিজের রক্তের নমুনা দেবেন। সিআইডি জানিয়েছে, খুনের পর সিয়াম সাংসদের একটি মোবাইল ফোন খোলা রেখেই তা বিহার হয়ে উত্তরপ্রদেশের মুজফ্ফরপুরে নিয়ে যায়। আজিমের মোবাইল থেকেই সে হোয়াটসঅ‌্যাপ মেসেজ করতে থাকে। তার ফলেই পুলিশ বিভ্রান্ত হয়। এর মধ্যেই সিয়াম উত্তরপ্রদেশ থেকে নেপালে গা ঢাকা দেয়।
  • Link to this news (প্রতিদিন)