• বিজেপিকে প্রত্যাখানের ভোট, ভোটদানের পর কেন্দ্রকে নিশানা অভিষেকের
    প্রতিদিন | ০১ জুন ২০২৪
  • ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: এবার জেতানোর নয়, হারানোর নির্বাচন। ভোট দিয়ে বেরিয়ে এমনই দাবি করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। শনিবার সকাল ১০টা নাগাদ ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেন তিনি। তার পরই সাধারণ ভোটারদের নিজেদের অধিকার প্রয়োগের আহ্বান জানান।

    ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক। সেখানেই আমজনতার উদ্দেশ্যে তাঁর আর্জি, "গত ৫ বছরে মানুষ বিরোধী কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিতৃষ্ণা জন্মেছে মানুষের। ভোটবাক্সে তার প্রতিফলন ঘটছে। এবার প্রত্যাখানের ভোট হচ্ছে।" তিনি আরও বলেন, "দিন আনা দিন খাওয়া মানুষজন ৪ তারিখ এদের উচিত শিক্ষা দেবে।" আত্মবিশ্বাসী অভিষেকের দাবি, "শেষ ৬ দফায় ২৩ পার করে গেছি। আজ ৯ আসনেও আমরা আশাবাদী। এসব আসন পাব।"

    প্রধানমন্ত্রীর ধ্যান নিয়েও কটাক্ষ করেছেন অভিষেক। তাঁর কথায়, "প্রধানমন্ত্রী ভয় পেয়েছেন। মানুষের করের টাকায় লোক দেখাতে ধ্যানে বসেছেন। আমিও ১০ মিনিট ধ্যান করে বেরিয়েছি, কিন্তু বাড়িতে। লোক দেখাতে নয়। লজ্জা নেই এদের।"  শেষে তাঁর সংযোজন, "আপনার এই মিডিয়া নিয়ে ধ্যান করতে বসায় কোনও গরিবের উপকার হবে? হলে করুন। আপত্তি নেই।"
  • Link to this news (প্রতিদিন)