• প্রধানমন্ত্রীর ধ্যানের জন্যই সূর্যদেব শান্ত হলেন, প্রচণ্ড গরমেও বাতাস বইছে: রবি কিষেণ
    আজ তক | ০১ জুন ২০২৪
  • লোকসভা নির্বাচনের শেষ ধাপে আজ দেশের ৫৭টি আসনে ভোট হচ্ছে। উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলেও মানুষ আজ ভোট দিচ্ছেন। গোরখপুরে প্রথমবার ভোট দেওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে মন্তব্য করেছেন সাংসদ রবি কিষেণ।
    গোরখপুরের একটি ভোটকেন্দ্রে ভোট দেওয়ার পরে রবি কিষেণ বলেন, 'আবহাওয়া মনোরম, সেখানে (কন্যাকুমারী) প্রধানমন্ত্রী সাধনায় বসে সূর্যদেবকে শান্ত করেছেন, এটি ছিল ঐতিহাসিক, আজ বাতাস বইতে শুরু করেছে।'

    রবি কিষেনের আরও দাবি, 'এটি রামরাজ্যের একটি বড় নিদর্শন, তৃতীয়বারের মতো বিশাল আকারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন এবং আমার ভারত অনেক বিশাল হবে, বিকাশ হবে এবং সোনার পাখি হয়ে উঠবে, কখনও মাথা নত করবে না, সবার মাথা নত হবে।' 

    গোরখপুরে ভোট নিয়ে প্রশ্ন করা হলে সাংসদ রবি কিষেণ বলেন, ঐতিহাসিক ভোট হবে, এবং মহাদেব ভোটের শতাংশ অনেক বাড়িয়ে দেবেন। ৩০ জুন ভোটের শেষ পর্বের নির্বাচনী প্রচার শেষ হওয়ার পরে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তামিলনাড়ু সফরে রয়েছেন। যেখানে তিনি কন্যাকুমারীর বিবেকানন্দ রক মেমোরিয়ালে ৪৫ ঘন্টা ধ্যান করেছিলেন। শনিবার, সাধনার দ্বিতীয় দিন প্রধানমন্ত্রী সূর্য পূজার মাধ্যমে শুরু করেন। এবং স্বামী বিবেকানন্দের মূর্তিতে ফুল দেন।

    ১৩১ বছর আগে স্বামী বিবেকানন্দ ১৮৯২ সালে কন্যাকুমারীতে এসেছিলেন। তিনিও সমুদ্রের পাথরে ধ্যান করার আগে এই মন্দিরে ভক্তিমূলক প্রার্থনা করেছিলেন। এবং প্রধানমন্ত্রী মোদীও এই মন্দিরে দর্শন দিয়ে তাঁর ধ্যান করেন।

     
  • Link to this news (আজ তক)