• কেমন হচ্ছে ভোট? গার্ডেনরিচের অলিগলিতে টহল ফিরহাদের
    প্রতিদিন | ০১ জুন ২০২৪
  • অর্ণব আইচ: শান্তিপূর্ণ ভোট করতে অলিগলিতে টহল মেয়র ফিরহাদ হাকিমের(Firhad Hakim)। তাঁকে দেখে হাসিমুখে এগিয়ে আসেন ভোটররা। মেয়রকে চিনতে না পেরে হম্বিতম্বি শুরু করেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। পরে অবশ্য পরিচয় পেয়ে নিজেরাই মেয়রের রাস্তা ফাঁকা করে দেন।

    শনিবার সকাল থেকেই বন্দর এলাকা চষে ফেলেন ফিরহাদ। মৌলাদা আজাদ মেমোরিয়াল গার্লস স্কুল চত্বরে দেখা যায় মেয়রকে। স্কুল থেকে এগিয়ে বাম পাশের রাস্তা দিয়ে শ্যামলাল লেনের গলিতে ঢুকে পড়েন তিনি। এর পর প্রত্যন্ত অলিগলি ঘুরে বেড়ান। জানান, ?ভোট শান্তিপূর্ণ হচ্ছে। আমি নিজেই ঘুরে বেড়াচ্ছি। কোথাও কোনও সমস্যা হচ্ছে কি না খোঁজ নিচ্ছি।?

    এরকমই এক প্রত্যন্ত গলি দিয়ে যাওয়ার পর ভোটারদের দিকে তিনি হাত নাড়েন। মেয়রকে দেখে ভিড় জমান ভোটাররা। তাঁকে ঘিরে ধরেন তাঁরা। ভিড় জমে যায়। এর পরই কেন্দ্রীয় বাহিনী প্রশ্ন তোলে, এত লোক জড়ো হয়েছেন কেন? তাঁরা মেয়রকে চিনতেন না। ভোটাররাই জওয়ানদের মেয়রকে চিনিয়ে দেন। জানান, ভোট কেমন হচ্ছে দেখতে বেড়িয়েছেন মেয়র। এর পর কেন্দ্রীয় বাহিনী ফিরহাদকে রাস্তা ছেড়ে দেন। তিনি এর পর বিভিন্ন এলাকায় ঘুরে ক্লক টাওয়ারে পৌঁছন। পরে বেলা সাড়ে বারোটা নাগাদ চেতলা হাই স্কুলে সপরিবারে ভোট দেন ফিরহাদ।
  • Link to this news (প্রতিদিন)