• 'মোদী ফের প্রধানমন্ত্রী হলে মাথা ন্যাড়া করে ফেলব', AAP নেতার বড় বয়ান
    আজ তক | ০২ জুন ২০২৪
  • AAP Leader Narendra Modi: এক্সিট পোলে আবারও NDA-কে এগিয়ে থাকতে দেখা যাচ্ছে। দিল্লির কথা বললে, বিজেপি এখানে ক্লিন সুইপ করতে পারে। এ প্রসঙ্গে আম আদমি পার্টির নয়াদিল্লি লোকসভা আসনের প্রার্থী সোমনাথ ভারতী দাবি করেছেন, নরেন্দ্র মোদি তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হলে তিনি মাথা ন্যাড়া করবেন। তিনি বলেন, ৪ জুন সব এক্সিট পোল ভুল প্রমাণিত হবে।

    সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লিখেছেন সোমনাথ ভারতী তিনি আরও বলেন, দিল্লির সাতটি আসনেই জয়ী হবে ভারত জোট। ভারতী বলেন, "মোদীজির ভয়, এক্সিট পোলে তাকে হেরে যাওয়ার অনুমতি দেয় না। তাই আমাদের সকলকে ৪ জুন ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। জনসাধারণ ব্যাপকভাবে বিজেপির বিরুদ্ধে ভোট দিয়েছে।"

    আমরা আপনাকে জানিয়ে রাখি যে সোমনাথ ভারতী নয়াদিল্লি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁর প্রতিদ্বন্দ্বিতা বিজেপি প্রার্থী বাঁশুরি স্বরাজের সঙ্গে, যিনি প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের কন্যা। বিজেপি তাকে প্রথমবারের মতো নির্বাচনী রাজনীতিতে নামিয়েছে।

    আমরা আপনাকে বলি যে এবার আম আদমি পার্টি দিল্লির চারটি আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিল, আর কংগ্রেস তিনটি আসনে প্রার্থী করেছিল। যে আসনগুলিতে AAP প্রতিদ্বন্দ্বিতা করেছিল সেগুলি হল পূর্ব দিল্লি, নতুন দিল্লি, পশ্চিম দিল্লি এবং দক্ষিণ দিল্লি। কংগ্রেস যখন চাঁদনি চক, উত্তর পশ্চিম দিল্লি এবং উত্তর পূর্ব দিল্লিতে নির্বাচনে লড়ছে।

     
  • Link to this news (আজ তক)