• ভোটের ফল নিয়ে টেনশন হচ্ছে, জবাবে জুন বললেন
    প্রতিদিন | ০৪ জুন ২০২৪
  • সন্দীপ্তা ভঞ্জ: ভেবেছিলেন লড়াই হবে দিলীপ ঘোষের বিরুদ্ধে। তার জন্য মানসিকভাবে প্রস্তুতও ছিলেন। কিন্তু বিজেপির দোর্দণ্ডপ্রতাপ নেতা এবারে বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে এবার বিজেপির বাজি অগ্নিমিত্রা পলের আগুন। সেই আঁচেও বিচলিত নন জুন। কারণ বছরের সবচেয়ে গরম মাস তো তিনিই! এই বিশ্বাস রেখেই ভোটের ময়দানে চুটিয়ে প্রচার করেছেন। এবার ফল ঘোষণার অপেক্ষা। অপেক্ষার এই প্রহর কীভাবে কাটছে জুন মালিয়ার? টেনশন হচ্ছে?

    ফোনে প্রশ্নটি করা হয়েছিল জুন মালিয়াকে। উত্তর এল, "না টেনশনের কী আছে? ম্যানডেট এসে গেছে জনতার, আর কীসের টেনশন? জনতা যা রায় দেবে তা মাথা পেতে নিতে হবে।" পয়লা জুন শেষ হয়েছে ভোটগ্রহণ। ফল ঘোষণা মঙ্গলবার। কীভাবে কাটল কটা দিন? অভিনেত্রী জানান, মেদিনীপুরে ভোট শেষ হওয়ার পরও তাঁর ছুটি ছিল না। বসিরহাট, সন্দেশখালিতে প্রচারে গিয়েছিলেন। উত্তর কলকাতাতেও গিয়েছিলেন প্রচার করতে। তার পর নিজে ভোট দিয়েছেন কলকাতায় এসে। সুতরাং ছুটি তো ছিল না। হ্যাঁ, মঙ্গলবারের পর হয়তো দু-তিন দিনের অফ থাকবে। এর পর আবার কাজ শুরু হয়ে যাবে বলেই জানান অভিনেত্রী।

    রাজনীতির আঙিনায় এখন বেশ অভিজ্ঞ জুন মালিয়া। মেদিনীপুরের এই প্রার্থী ইতিমধ্যেই বিধায়ক পদ সামলেছেন। আর সেই সুবাদে সুনামও পেয়েছেন। তাই তো লোকসভার যুদ্ধেও তাঁর উপরই ভরসা রেখেছে ঘাসফুল শিবির। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে গতবার জয় পেয়েছিল পদ্ম শিবির। আর জয়ী প্রার্থী ছিলেন দিলীপ ঘোষ।

    তবে দিলীপ ম্যাজিকের সুযোগ এবারে এখানে নেই। কারণ এবারের লোকসভায় মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। যিনি কিনা জুনের মতোই গত বিধানসভা নির্বাচনে জয় পেয়েছিলেন। অবশ্য অগ্নিমিত্রা আসানসোল দক্ষিণের বিধায়ক পদ সামলেছেন, আর জুন ছিলেন মেদিনীপুরেরই বিধায়ক। ফলে তাঁর কাছে এই ময়দান একটু হলেও বেশি চেনা।
  • Link to this news (প্রতিদিন)