• নিখোঁজ হওয়ার ২ দিন পর গঙ্গার ঘাট থেকে উদ্ধার প্রোমোটরের দেহ, ঘনাচ্ছে রহস্য
    প্রতিদিন | ০৮ জুন ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: ভোটের ফলাফল প্রকাশের পরই প্রোমোটারের রহস্যমৃত্যু বরানগরে। দুদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার রাতে গঙ্গার ঘাট থেকে উদ্ধার হল তাঁর মৃতদেহ। খুন নাকি আত্মহত্যা, তা নিয়ে রহস্য ঘনিয়েছে। বরানগর থানার পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে। পরিবারের তরফে এখনও এ বিষয়ে কিছু জানা যায়নি। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ কিনারা করার চেষ্টা করছে। প্রোমোটারের এহেন মৃত্যুতে চাঞ্চল্য এলাকায়।

    গত ৪ জুন লোকসভা ভোটের সঙ্গে বরানগর (Baranagar) বিধানসভা উপনির্বাচনেরও ফলাফল প্রকাশিত হয়েছে। বিপুল ভোটে জিতেছেন তৃণমূলের (TMC) তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ঠিক তার পরদিন অর্থাৎ ৫ জুন রাত থেকে নিখোঁজ হয়ে যান প্রোমোটার বিজয় দে। তিনি নেতাজি কলোনি এলাকার বাসিন্দা। এলাকায় প্রোমোটার (Promoter) হিসেবে তাঁর বেশ খ্যাতি রয়েছে। ৫ তারিখ রাত থেকে নিখোঁজ হওয়ার পর পরিবারের সদস্যরা বেশ কয়েকবার খোঁজাখুঁজি করেছেন। কিন্তু হদিশ পাননি। এর পর তাঁরা নিখোঁজ ডায়রি করেন বরানগর থানায়।

    পুলিশ তদন্তে নেমে নানা জায়গায় তল্লাশি শুরু করে। বৃহস্পতিবার রাতে আলমবাজারের বিএসএফ (BSF) ক্যাম্পের ঘাট থেকে নিখোঁজ (Missing) প্রোমোটারের মৃতদেহ উদ্ধার করে বরানগর থানার পুলিশ। খুন নাকি আত্মহত্যা? তার তদন্ত শুরু করেছে পুলিশ। ভোটের ফলপ্রকাশের পরই এমন ঘটনায় এলাকা চাপা উত্তেজনা। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ রয়েছে কি না, মৃত (Death) প্রোমোটার কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত বা সমর্থক ছিলেন কি না, এসব প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)