• অভিষেকের নামে কুকথা! রেস্তরাঁ কর্মীদের ?মার? সোহমের, বেরিয়ে গেলেন শুটিং ছেড়ে
    প্রতিদিন | ০৮ জুন ২০২৪
  • দিশা ইসলাম, বিধাননগর: শুটিং করতে গিয়ে কানে এসেছিল দলের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুকথা। তা শুনে আর স্থির থাকতে পারেননি তৃণমূলের তারকা বিধায়ক তথা টলি নায়ক সোহম চক্রবর্তী। নিউটাউনের একটি রেস্তরাঁয় শুটিংয়ের মাঝেই বচসায় জড়িয়ে পড়লেন তিনি। খোদ রেস্তরাঁয় মালিকের সঙ্গে তীব্র হাতাহাতি শুরু হয় অভিনেতার। সোহম নিজে তা স্বীকারও করেছেন। এর পর অবশ্য শুটিং আর এগোয়নি। ফ্লোর ছেড়ে বেরিয়ে যান সোহম।

    শুক্রবার নিউটাউনের (New Town) সাপুরজি আবাসন লাগোয়া একটি রেস্তরাঁর ভাড়া নিয়ে তার দোতলায় এক সিনেমার শুটিং (Shooting)চলছিল সোহমের। সন্ধে নাগাদ রেস্তরাঁ মালিক এসে দেখেন, সামনে একটি সাদা রঙের গাড়ি রাখা। তা নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন। গাড়িটি ছিল সোহমের। নিরাপত্তারক্ষীরা তা জানানোর পর আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন রেস্তরাঁ মালিক। সেসময় রেস্তরাঁর দোতলায় শুটিংয়ে ব্যস্ত ছিলেন সোহম (Soham Chakraborty)। বাইরে চিৎকার শুনে তিনি বাইরে বেরিয়ে আসেন। রেস্তরাঁ মালিকের সঙ্গে কথা কাটাকাটির সময় সোহম নাকি সোজা মারধর শুরু করেন! এনিয়ে অশান্তি গড়ায় বহু দূর। খবর পেয়ে ছুটে যায় পুলিশ।

    সোহম জানিয়েছেন, ‘‘রেস্টুরেন্ট মালিক নিরাপত্তারক্ষীদের উপর চড়াও হয়েছিলেন। সেই বিবাদ থামাতে গেলে তিনি আমাকে এবং আমাদের দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিয়ে কটূক্তি করেন। গালিগালাজও করেন। পুলিশকে ডেকে রেস্তরাঁ কর্তৃপক্ষের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য বলা হয়েছে।’’ পালটা রেস্তরাঁ মালিক অভিযোগ, ‘‘বেআইনি পার্কিং নিয়ে সমস্যা শুরু হয়। সোহম রেস্তরাঁ বন্ধ করে দেওয়ার হুমকি দেন। বচসার সময় সোহম রেস্তরাঁর কর্মচারীদের মারধর করেছেন।’’ শুটিংয়ের মাঝে এহেন অশান্তির খবর ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর কমিশনারেটের (Bidhannagar City Police)টেকনো সিটি থানার পুলিশ। তারা অভিযুক্ত মালিককে আটক করেছে। এসবের পর সোহম শুটিং বাতিল করে সেখান থেকে বেরিয়ে যান।
  • Link to this news (প্রতিদিন)