• প্রয়াত রামোজি রাও, শোকপ্রকাশ মোদি ও মমতার
    দৈনিক স্টেটসম্যান | ০৮ জুন ২০২৪
  • হায়দরাবাদ, ৮ জুন:   প্রয়াত হলেন এনাড়ু মিডিয়া গ্রুপের চেয়ারম্যান, ইটিভি নেটওয়ার্ক ও রামোজি ফিল্ম সিটির প্রতিষ্ঠাতা রামোজি রাও। তিনি রামোজি গ্রুপের প্রধান কর্ণধার ছিলেন। তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। গত ৫ জুন থেকে তিনি শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন। আজ শনিবার ভোর ৩ টে ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
    তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন দেশের বিশিষ্টজনেরা। গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদি তাঁর এক্স হ্যান্ডেলে রামোজির উদ্দেশ্যে পোস্ট করেন, ?তিনি ছিলেন একজন দূরদর্শী মানুষ। যিনি ভারতীয় গণমাধ্যমে বিপ্লব ঘটিয়েছিলেন। তাঁর অনন্য অবদানে সমৃদ্ধ হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এবং চলচ্চিত্র জগত। রামোজি রাওয়ের উল্লেখযোগ্য অবদানের ফলে সংবাদমাধ্যম এবং বিনোদন জগতে উদ্ভাবন ঘটেছে। শ্রেষ্ঠত্বের মানোন্নয়ন হয়েছে। তিনি ভারতের উন্নয়নে খুবই আগ্রহী ছিলেন। আমি খুবই ভাগ্যবান যে, তাঁর সঙ্গে একাধিকবার যোগাযোগ করতে পেরেছি। এবং তাঁর পরামর্শে খুবই লাভবান হয়েছি। এই কঠিন সময়ে তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং অগণিত ভক্তদের প্রতি সমবেদনা জানাই।?
    তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন,?রামোজি রাও বিশেষত তেলুগু এবং সামগ্রিকভাবে আঞ্চলিক সাংস্কৃতিক-যোগাযোগ মাধ্যমের ক্ষেত্রে একজন পথপ্রদর্শক ছিলেন।? এছাড়া তাঁর মৃত্যুতে দুঃখপ্রকাশ করেন বিজেপি নেতা জি কিষাণ রেড্ডি। তিনি এক্স হ্যান্ডেলে লেখেন, ?রামোজি রাওয়ের মৃত্যুতে আমি শোকাহত। তেলুগু সংবাদমাধ্যমে তাঁর উল্লেখযোগ্য অবদান প্রশংসনীয়। তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করছি।?
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)