• মালব্যকে সুন্দরী জোগান! বিজেপির বঙ্গ বিপর্যয়ে বিস্ফোরক রাহুল সিনহার ভাই শান্তনু
    প্রতিদিন | ০৮ জুন ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের বিধানসভা ভোটে বাংলায় বিজেপির ভরাডুবির পর ?কামিনী-কাঞ্চন? তোপ দেগেছিলেন তথাগত রায়। তিন বছর পর চব্বিশের লোকসভা ভোটে বঙ্গে আসন কমায় আবারও উঠছে সেই একই অভিযোগ। এবার তোপ দেগেছেন বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহার ভাই শান্তনু সিনহা। তাঁর নিশানায় বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। শান্তনুবাবুর অভিযোগ, অমিত মালব্যকে মহিলা জোগান দিয়ে পদ পেয়েছেন বাংলার একাধিক নেতা!

    শুক্রবার নিজের ফেসবুক ওয়ালে শান্তনু সিনহা লিখেছেন,?অমিত মালবিয়া কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে? বঙ্গ নেতৃত্বের মধ্যে এখন কি প্রতিযোগিতা বন্ধ হয়েছে, কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে? অনুরোধ, প্রতিযোগিতা করুন কর্মী সমর্থকদের পাশে দাঁড়ানোর। অমিত মালবিয়া বা দিল্লী থেকে পাঠানো অবসারভারদের সুন্দরী ললনা সরবরাহ করে সভাপতি সম্পাদককের পোস্টটা দখলের জন্য প্রতিযোগিতা নয়।? শান্তনু সিনহার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে বাংলায় ভরাডুবির দায় সংগঠনের নেতাদের উপর চাপিয়েছেন তিনি। বলেন, ?তৃণমূল স্তরে প্রচার করতে ব্যর্থ দল। জন সংযোগে ব্যর্থ। সংখ্যালঘুদের কাছে পৌঁছতে ব্যর্থ। অমিত মালব্য নিজে যা চেয়েছেন সেটাই করেছেন। তৃণমূলস্তরের কর্মীদের কথা শোনেননি।?

    একইসঙ্গে বঙ্গ বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়কে নিশানা করেন তিনি। বলেন,?এই হারের দায় বঙ্গে সাংগঠনিক নেতারা এড়াতে পারেন না।? তাঁর প্রশ্ন, ?বিজেপির সদর দপ্তর মুরলীধর সেন স্ট্রিট থেকে সল্টলেকে সরিয়ে নিয়ে যাওয়া হল কেন? সেখানে সাধারণ কর্মী-সমর্থকরা ঢুকতে পারেন না। সর্বক্ষণ গেটে তালা ঝোলে। পাহারা থাকে। কেন এত ঢাক-ঢাক গুড় গুড়? কী কাজ হয় সেখানে?? উল্লেখ্য, একুশের বিধানসভার পর মহিলা ও অর্থের বিনিময়ে টিকিট বিলি হয়েছিল বলে অভিযোগ করেছিলেন তথাগত রায়। এবার সেই অভিযোগের পুনরাবৃত্তি হল।

    শুধু দোষারোপ করে ক্ষান্ত হননি শান্তনু। বর্তমান পরিস্থিতিতে সাধারণ বিজেপি কর্মীদের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়েছেন তিনি। আবেদব, ?ওরা (বিজেপি কর্মী) কিন্ত আপনাদের আশ্বাসে ও আপনাদের কথা বিশ্বাস করে জীবনের ঝুঁকি নিয়েছিল। বঙ্গ নেতৃত্ব ঠুঁটো জগন্নাথ হয়ে বসে থাকবেন না, প্লিজ।?
  • Link to this news (প্রতিদিন)