• রেস্তোরাঁর মালিককে চড় মামলায় অভিনেতা সোহমের বিরুদ্ধে মামলা দায়ের
    আজ তক | ০৯ জুন ২০২৪
  • Soham Chakraborty: বাঙালি অভিনেতা এবং তৃণমূল (TMC) বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে কলকাতায় একটি রেস্তোরাঁর মালিককে চড় মারার জন্য একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে রেস্টুরেন্টের স্টাফ এবং অভিনেতার মধ্যে পার্কিং সমস্যা নিয়ে বিতর্কের পরে। চক্রবর্তী পাল্টা দাবি করেছেন যে তিনি মালিক আনিসুর আলমকে চড় মেরেছেন, আলম তর্কাতর্কির সময় পার্টির সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়কে গালিগালাজ করেছেন।

    পুলিশ, অভিনেতার বিরুদ্ধে স্বেচ্ছায় আঘাত করা (আইপিসি ধারা 323), অন্যায়ভাবে বাধা (আইপিসি ধারা 341), অপরাধমূলক ভয় দেখানো (আইপিসি ধারা 506), এবং সাধারণ উদ্দেশ্য (আইপিসি ধারা 34) এর উপর ভিত্তি করে অপরাধ করার জন্য এফআইআর নথিভুক্ত করেছে। অভিযোগ রেস্তোরাঁর মালিকের।

    নিউটাউন এলাকায় অবস্থিত কলকাতা ডিলাইটের মালিক আলম জানান, তিনি চক্রবর্তীকে তার রেস্তোরাঁর ওপরে কোনও চার্জ ছাড়াই শুটিং করতে দিয়েছিলেন। তিনি অভিযোগ করেছেন যে তিনি তাঁর নিরাপত্তাকর্মীদের গাড়ি পার্কিং এলাকায় পার্ক করার বিষয়ে আপত্তি করার পরে অভিনেতা তাঁকে ঘুষি ও লাথি মেরেছিলেন, এই বলে যে তাঁরা গ্রাহকদের অসুবিধায় ফেলছেন।

    আলম বলেন, "আমি তাঁকে আমার রেস্তোরাঁর উপরে শুটিং করার অনুমতি দিয়েছিলাম এবং আমি এটির জন্য কোনও টাকা চাইনি। তাঁর নিরাপত্তাকর্মীরা তাঁদের গাড়ি পার্কিং এলাকায় পার্ক করে রেখেছিল। আমার কর্মীরা তাঁদের সরিয়ে দিতে বলেছিল কারণ অন্যান্য খদ্দেররা তাঁদের গাড়ি পার্ক করতে পারছিল না।" 

    "তাঁর (সোহমের) নিরাপত্তা আমাকে বলেছিল যে সে একজন বিধায়ক এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বন্ধু। আমি বলেছিলাম, 'সে নরেন্দ্র মোদীর বন্ধু নাকি অভিষেকের বন্ধু, তাতে আমার কিছু যায় আসে না।' হঠাৎ সোহম এসে আমার মুখে ঘুষি মারল। এবং আমাকে লাথি মেরেছে,” তিনি অভিযোগ করেছেন।

    অন্যদিকে সোহমের অভিযোগ, রেস্তোরাঁর মালিক তার স্টাফ ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করছেন। তিনি আলমকে চড় মারার কথা স্বীকার করেন।  তিনি বলেন, "নীচতলায় একটা ধস্তাধস্তি শোনার পর আমি ছুটে এসেছিলাম। আমি দেখলাম যে মালিক আমার কর্মীদের গালিগালাজ করছেন। তিনি আমাকে এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করেছেন। তখনই আমি তাকে চড় মারলাম," অভিনেতা বলেন।

    রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে চক্রবর্তী আলমের সঙ্গে তর্করত। শার্টের কলার ধরে তাকে চেপে ধরতে দেখা গেছে। তবে থাপ্পড়টি ক্লিপে ধরা পড়েনি। কলকাতা ডিলাইটের ম্যানেজার দীপঙ্কর ঘোষ জানিয়েছেন, রেস্তোরাঁটি এখনও থানায় অভিযোগ করেনি।

    "অভিনেতা একজন বিধায়ক। তিনি প্রভাবশালী। আমরা তাঁর শুটিংয়ের জন্য তার কাছ থেকে কিছু চার্জ করিনি। পার্কিং এলাকায় পার্কিং করা অতিরিক্ত গাড়িগুলি সরাতে বলার পর সোহম আমাদের মালিককে লাঞ্ছিত করেছে। তার নিরাপত্তা আমাদের মারধর করেছে। আমরা তা করিনি। এখনও থানায় অভিযোগ দায়ের করেছেন,” ঘোষ বলেন।

     
  • Link to this news (আজ তক)