• খাস কলকাতায় কেরামতি দস্যু দলের! ফিল্মি কায়দায় ফাঁদে পড়ে সর্বস্ব খোয়ালেন বিহারের ব্যবসায়ী
    প্রতিদিন | ০৯ জুন ২০২৪
  • অর্ণব আইচ: ভোররাতে খাস কলকাতায় ডাকাতি। মেটিয়াবুরুজে ট্যাক্সি থামিয়ে খুনের হুমকি দিয়ে পোশাক ব্যবসায়ীদের কাছ থেকে প্রায় পৌনে তিন লক্ষ টাকা লুট করে দুষ্কৃতীরা। যদিও অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার হয় ১ লক্ষ টাকাও।

    মেটিয়াবুরুজের হাট থেকে ব্যবসার জন্য জামাকাপড় কিনতে এসেছিলেন বিহারের রামকুমার রায়। হাওড়া স্টেশনে নেমে চার সঙ্গীকে নিয়ে ট্যাক্সি ধরে হাটের দিকে যাচ্ছিলেন তাঁরা। মাঝপথে আকরা রোডের কাছে ট্যাক্সি থামিয়ে তাদের নামিয়ে আনা হয়। প্রাণের ভয় দেখিয়ে টাকা কেড়ে নেওয়া হয়। ব্যবসায়ীদের কাছে ২ লক্ষ ৮৫ হাজার টাকা লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে মেটিয়াবুরুজ থানায় অভিযোগ দায়ের করেন তিনি। এর পর সিসিটিভি দেখে চার দুষ্কৃতীকে চিহ্নিত করে পুলিশ।

    ফারহান জামান আনসারি, ফয়জাম আহমেদ, মহম্মদ শাহিল এবং বাদশাকে আটক করা হয়। ডাকাতির কথা স্বীকারও করে নেয় তারা। শনিবারই ফারহানকে গ্রেপ্তার করা হয়। রবিবার তাদের মধ্যে ফয়জাম আহমেদ ও শাহিলকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১ লক্ষ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। বাকি টাকার খোঁজ পেতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধৃতদের এদিন আদালতে তোলা হয়েছে। 
  • Link to this news (প্রতিদিন)