• নিউ ইয়র্কে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস! মহারণ ভেস্তে গেলে কী হবে'
    ২৪ ঘন্টা | ১০ জুন ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। নিউ ইয়র্কের স্থানীয় সময়ে সকাল সাড়ে দশটা থেকে বাইশ গজের 'সুপার সানডে'। ভারতীয় সময়ে যা রাত আটটা। নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম দেখবে 'মাদার অফ অল ব্য়াটল'। ওয়াঘার দুই পারের দুই দেশ যে ফরম্য়াটেই লড়াই করুক না কেন, তা রীতিমতো হাইভোল্টেজ ম্য়াচ। সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মনে বিপুল আগ্রহ ও উত্তেজনা থাকে এই ম্য়াচ ঘিরে। ভারত-পাক ম্য়াচের উত্তেজনায় ফুটছেন কোটি কোটি ভক্ত। তবে নিউ ইয়র্কে চোখ রাঙাচ্ছে বৃষ্টি। শুধুই বৃষ্টি নয়, একাধিক আবহাওয়া সংক্রান্ত ওয়েবসাইট বলছে যে, বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস রয়েছে! এখন কথা হচ্ছে যে, প্রতিকূল আবহাওয়ায় যদি ভারত-পাক ম্য়াচ একান্তই ভেস্তে যায়, তাহলে কী হবে? এর উত্তর একটাই। ভেস্তে যাওয়া মানে ভেস্তে যাওয়া। দুই দলকে একটি করে পয়েন্ট দেওয়া হবে। গ্রুপ পর্যায়ের ম্যাচে যেহেতু ভারত-পাকিস্তান মুখোমুখি হচ্ছে, সেহেতু কোনও ভাবেই রিজার্ভ-ডে নেই। সেমিফাইনাল বা ফাইনালের মতো ম্য়াচ হলে রিজার্ভ-ডে লাগু হত। নাসাউয়ের পিচ কভারে ঢাকা রয়েছে। সেই ছবিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। সকাল ১১টা পর্যন্ত ৪৭ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে খেলায় বৃষ্টির ভিলেন হয়ে উৎপাত করার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

    বিশ্বকাপে ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), সঞ্জু স্য়ামসন (উইকেটকিপার), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্য়াটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ। রিজার্ভে: শুভমন গিল, রিঙ্কু সিং, খালিল আহমেদ ও আবেশ খান।

    বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াড: বাবর আজম(অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হ্যারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মহম্মদ আব্বাস আফ্রিদি, মহম্মদ আমির, মহম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আয়ুব, শাহদাব খান, শাহিন শাহ আফ্রিদি ও উসমান খান।
  • Link to this news (২৪ ঘন্টা)