• জনপ্রতিনিধি এবং দলীয় কর্মীদের বিশেষ বার্তা অভিষেকের, X হ্যান্ডলে কী লিখলেন?
    প্রতিদিন | ১০ জুন ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের ফলাফলে বাংলায় সবুজ ঝড়। মোট ২৯টি আসন পেয়েছে শাসক শিবির। বঙ্গে কমেছে বিজেপির আসন সংখ্যা। গত লোকসভা নির্বাচনে যে সংখ্যাটি ছিল ১৮। তা কমে দাঁড়িয়েছে বারোয়। বিপুল জয়ের কথা উল্লেখ করে  জনপ্রতিনিধি এবং দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে X হ্যান্ডেলে পোস্টে বিশেষ বার্তা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

    X হ্যান্ডেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, ?মানুষের সঙ্গে আরও নম্র ও শোভন ব্যবহার করাই জয়ের দাবি। তৃণমূলের সমস্ত নেতা ও কর্মীদের বলছি, বাংলার মানুষ আমাদের উপর যে আস্থা দেখিয়েছেন, তাকে মর্যাদা দিতে হবে। নির্বাচিত জনপ্রতিনিধিরা মানুষের কাছে দায়বদ্ধ, তাঁদের আরও দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে।?

    আচমকা কেন এমন পোস্ট করলেন অভিষেক? রাজনৈতিক মহলের অনেকের মনে করছেন, এই পোস্টের সঙ্গে সম্প্রতি বিধায়ক সোহম চক্রবর্তী ও রেস্তরাঁ মালিকের হাতাহাতির ঘটনার যোগসূত্র রয়েছে। ওই ঘটনায় সোহমের বিরুদ্ধে পার্কিং নিয়ে বিবাদের জেরে রেস্তরাঁ মালিককে কিল, ঘুষি এমনকী লাথি মারার অভিযোগও ওঠে। ঘটনার সিসিটিভি ফুটেজও ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনার জল ইতিমধ্যে থানা পর্যন্ত গড়িয়েছে। টেকনো সিটি থানার দ্বারস্থ হয়েছেন সোহম এবং রেস্তরাঁ কর্তৃপক্ষ উভয়েই। পুলিশের তরফে একাধিক জামিনযোগ্য ধারায় মামলাও রুজু হয়েছে। যদিও সোহমের দাবি, রেস্তরাঁ কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটূক্তি করা হয়েছিল। তার জেরে মারধর। এই ঘটনায় ইতিমধ্যেই দুঃখপ্রকাশও করেছেন তৃণমূলের তারকা বিধায়ক। যদিও অভিষেকের পোস্টে কারও নাম উল্লেখ করা হয়নি।
  • Link to this news (প্রতিদিন)