• শপথগ্রহণ চলাকালীন রহস্যময় প্রাণী রাষ্ট্রপতি ভবনে, ওটা কি চিতা? VIDEO VIRAL
    আজ তক | ১০ জুন ২০২৪
  • রবিবার দিল্লির রাষ্ট্রপতি ভবনে ৭২ জন মন্ত্রীসহ নরেন্দ্র মোদী টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন । জমকালো এবং সুন্দর আলোকিত শপথ অনুষ্ঠানে বিদেশী নেতা, অন্যান্য বিশিষ্ট ব্যক্তি, শিল্পপতি এবং চলচ্চিত্র তারকা সহ প্রায় ৮ হাজার অতিথি উপস্থিত ছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে রাষ্ট্রপতি ভবনের গ্র্যান্ড প্রাঙ্গণে অন্য এক অতিথি।

    অনুষ্ঠানের একটি ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে ইন্টারনেট ব্যবহারকারীরা তাদের তীক্ষ্ণ চোখ দিয়ে একটি প্রাণীকে রাষ্ট্রপতি ভবনের করিডোরে ঘোরাফেরা করতে দেখেছেন। অনেকের দাবি, একটি চিতাবাঘকে মঞ্চে আনুষ্ঠানিক প্রক্রিয়া চলাকালীন রাষ্ট্রপতি ভবনে স্বাভাবিকভাবে হাঁটতে দেখা গেছে। বিজেপি সাংসদ দুর্গা দাস যখন মঞ্চে অফিসিয়াল প্রক্রিয়া চালাচ্ছিলেন তখন এই ঘটনা ঘটে।

    "এটি কি চিতাবাঘ ছিল? একটি সাধারণ বিড়াল? নাকি একটি কুকুর?" ভিডিওটি ব্যাপকভাবে শেয়ার হওয়ার পরপরই বেশ ক'য়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন।

    "এটি যদি একটি বিড়াল হয়, তাহলে ঠিক আছে। যদি এটি একটি চিতাবাঘ হয়, তাহলে রক্ষীরা কী করছে? এই লঙ্ঘন, তাও রাষ্ট্রপতি ভবনে?", একজন ব্যবহারকারী লিখেছেন।

    "লেজ এবং চলাফেরার কারণে একটি ভয়ানক চিতাবাঘ বলে মনে হচ্ছে। লোকজন সত্যিই ভাগ্যবান যে চিতাটি হেঁটে চলে গেছে। অন্য একজন মন্তব্য করেছেন।

     
  • Link to this news (আজ তক)