• 'সোহম আমার বন্ধু বলেই তার সবটা ভালো নয়...'
    ২৪ ঘন্টা | ১১ জুন ২০২৪
  • রাজীব চক্রবর্তী: সোহম নিয়ে এবার মুখ খুললেন দেব। এদিন শুধু জন প্রতিনিধি নন, যে কোনও মানুষেরই এরকম ব্যবহার করা উচিত নয় বলে মন্তব্য ঘাটালের সাংসদের। দেব বলেন, 'সোহম অত্যন্ত বুদ্ধিমান ছেলে, আমার বন্ধুও। কিন্তু বন্ধু বলেই তার সবটা ভালো তেমনটা নয়। আমি যেদিনই শুনেছি, সেদিনই ওকে ফোনে যা জানানোর জানিয়েছিলাম। সংবাদমাধ্যমের সামনেও একই মত প্রকাশ করি। আমি মনে করি সোহমের ক্ষমা চাওয়া উচিত এবং নিয়ম মেনে চলা উচিত।'

    নিউটাউনের সাপুর্জির এলাকার একটি রেস্তরাঁয় শুটিং চলছিল অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর। সেখানেই গাড়ি পার্কিং করা নিয়ে রেস্তরাঁ মালিকের সঙ্গে কথা কাটাকাটি। আর তারপরই বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তাঁকে লাথি মারা হয়েছে। গাড়ি পার্কিং করা নিয়ে রেস্তরাঁ মালিকের সঙ্গে কথা কাটাকাটি। আর তারপরই বেধড়ক মারধরের অভিযোগ। যদিও সোহমের দাবি, "অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে গালাগালি করছিলেন রেস্তরাঁ মালিক। সেই কারণে আমিও মেরেছি।"

    এই ঘটনার পর টেকনোসিটি থানার পুলিস এসে ওই রেস্তরাঁ মালিক ও ম্যানেজারকে আটক করে থানায় নিয়ে যায়। কিছু সময় পর তাঁদেরকে ছেড়ে দেওয়া হয়। জানা গিয়েছে, রেস্তরাঁর সামনে সোহমের গাড়িটি রাখা ছিল। রেস্তরাঁ মালিক এসে গাড়িটি সরাতে বলে, সেই নিয়ে বিধায়ক-অভিনেতার নিরাপত্তারক্ষীদের সঙ্গে মালিকের কথা কাটাকাটি শুরু হয়। শুধু সোহম নয়, এদিনব মোদী তৃতীয়বার শপথ নেওয়ার শুভেচ্ছা জানালেন দেব। রাষ্ট্রমন্ত্রী হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সুকান্ত এবং শান্তনুকেও। তবে যাঁরা বাংলার প্রতিনিধিত্ব করতে চলেছেন, তাঁদের বাংলার জন্য কাজ করার আবেদন জানিয়েছেন দেব। 
  • Link to this news (২৪ ঘন্টা)