• শপথ অনুষ্ঠানের সময় পিছনে রহস্যময় প্রাণী, ভিডিও ভাইরাল হতে যা জানাল পুলিশ
    আজ তক | ১১ জুন ২০২৪
  • শপথ গ্রহণ অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, রাষ্ট্রপতি ভবনের সিঁড়ির পাশ দিয়ে একটি অজানা প্রাণী হেঁটে যাচ্ছে। অনেকেই এটি লেপার্ড বলেও দেগে দেন। সোশ্যাল মিডিয়ায় রাষ্ট্রপতি ভবনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দেন। তিন্তু দিল্লি পুলিশ সোমবার এই বিষয়ে বিবৃতি দেয়। তাঁরা জানিয়েছেন, শপথ অনুষ্ঠানের সম্প্রচারের সময় যে প্রাণীটি দেখা গিয়েছে সেটি নিয়ে ভয়ের কিছুই নেই। এটি একটি সাধারণ বিড়াল। কোনও বন্য প্রাণী নয়।

    রবিবার টানা তৃতীয়বারের জন্য ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গে তাঁর ৭১ জন মন্ত্রীও রাষ্ট্রপতি ভবনে শপথ নেন।

    অনুষ্ঠানের একটি ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে ইন্টারনেট ব্যবহারকারীরা একটি অজানা প্রাণীকে রাষ্ট্রপতি ভবনের করিডরে হেঁটে যেতে দেখেছেন। বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর অনুমান ভিডিওর দেখা প্রাণীটি একটি চিতাবাঘ। রাষ্ট্রপতি ভবন তথা এমন মেগা ইভেন্টে ভিভিআইপি-দের নিরাপত্তা নিয়েও তাঁরা সমালোচনা শুরু করে দেন।

    বিজেপি সাংসদ দুর্গা দাস মঞ্চে শপথ নেওয়ার পর সইসাবুদ সারছিলেন। সেই সময়ই এই ঘটনা ঘটে। দেখুন সেই ভাইরাল ভিডিও :



    রবিবার টানা তৃতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদী। স্বাধীন ভারতের ইতিহাসে জওহরলাল নেহেরু ছাড়া অন্য কোনও প্রধানমন্ত্রী তৃতীয় মেয়াদের জন্য ফিরে আসেননি। এই ঐতিহাসিক দিনে, মোট ৭২ জন মোদী 3.0 মন্ত্রকের অংশ হওয়ার জন্য শপথ নিয়েছেন।

    নতুন মন্ত্রিসভায় ৩০ জন ক্যাবিনেট মন্ত্রী, নিজস্ব দায়িত্বপ্রাপ্ত পাঁচজন প্রতিমন্ত্রী এবং ৩৬ জন প্রতিমন্ত্রী অন্তর্ভুক্ত রয়েছেন।
  • Link to this news (আজ তক)