• চরমে TMCর কোন্দল, পঞ্চায়েত প্রধানের বাড়িতে হামলা চালালেন প্রাক্তন উপপ্রধান
    হিন্দুস্তান টাইমস | ১১ জুন ২০২৪
  • হুগলি লোকসভা কেন্দ্রে জয়ের পরেও বিরাম নেই তৃণমূলের গোষ্ঠীকোন্দলে। এবার দলেরই পঞ্চায়েত প্রধানের বাড়ি ও পার্টি অফিসে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল প্রাক্তন তৃণমূলি উপপ্রধান ও তার দলবলের বিরুদ্ধে। সোমবার রাতে এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    অভিযোগ সোমবার রাতে পাণ্ডুয়ার হারাল দাসপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান করুণা ক্ষেত্রপাল ও তৃণমূলের অঞ্চল যুব সভাপতি আশিক মল্লিকের বাড়ি ও লাগোয়া পার্টি অফিসে ভাঙচুর চালায় প্রাক্তন তৃণমূলি উপপ্রধান হাসিনুর রহমানের ঘনিষ্ঠ দুষ্কৃতীরা। বাড়িতে ঢুকে আসবাব ভাঙচুরের পাশাপাশি মারধর করা হয় পরিবারের সদস্যদের। দুষ্কৃতীদের মারে আহত ২ জনকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় শেখ রুস্তম নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে পুলিশ।

    পঞ্চায়েত প্রধান করুণা ক্ষেত্রপাল বলেন, ‘আমরা দুর্নীতিমুক্ত পঞ্চায়েত চালাচ্ছি বলে আমাদের সরানোর চেষ্টা করছে অঞ্চল সভাপতি রাজা সরকার ও প্রাক্তন উপপ্রধান হাসিনুর। গতকাল রাতে ওদের দুষ্কৃতীরা ৫০টা বাইক নিয়ে এসে আমার বাড়িতে হামলা চালিয়েছে। দরজা ভাঙচুর করেছে। আমাকে ও আমার স্বামীকে প্রাণে মারার হুমকিও দিয়েছে।’

    অভিযোগ অস্বীকার করেছেন হাসিনুর। তাঁর দাবি, গোটাটাই ভিত্তিহীন। কোনও হামলাই হয়নি। পঞ্চায়েত দখলে রাখতে মিথ্যা অভিযোগ করছেন করুণা ক্ষেত্রপাল।

    তৃণমূলের হুগলি সাংগঠনিক জেলা সভাপতি অরিন্দম গুঁই বলেন, ‘গতকাল রাতে হামলার কথা শুনেছি। দল কারও পাশেই নেই। পুলিশকে সবটা জানানো হয়েছে। তারা যেটা ভালো বুঝতে করবে।’

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)