• অপহরণ, মারধর, হুমকিসহ একাধিক অভিযোগ, সোহমের বিরুদ্ধে আদালতে যাচ্ছে বিজেপি
    হিন্দুস্তান টাইমস | ১১ জুন ২০২৪
  • নিউ টাউনের রেস্তোরাঁয় গুন্ডামির পর থেকেই শনির দশা চলছে অভিনেতা তথা তৃণমূলি সাংসদ সোহম চট্টোপাধ্যায়ের। এবার আরও তীব্র হতে চলেছে সোহমের শনির প্রকোপ। সৌজন্যে রাজ্য বিজেপি। সোহমের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ তুলে হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছে তারা। মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে একথা জানান বিজেপি নেতা শঙ্কুদেব পন্ডা।

    মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে শঙ্কুদেব দাবি করেন, নিউ টাউনের যে রেস্তোরাঁয় গুন্ডামি করে সংবাদ শিরোনামে এসেছেন সোহম, সেখানে তিনি শ্যুটিং করছিলেন কোনও পয়সা না দিয়েই। রেস্তোরাঁ মালিক সোহমের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেও চণ্ডীপুরের তৃণমূল বিধায়কের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি তারা। উলটে বিষয়টি নিয়ে সমঝোতা করে নেওয়ার জন্য রেস্তোরাঁ মালিকের ওপর চাপ তৈরি করছে পুলিশ।

    এর থেকেও গুরুতর অভিযোগ করে শঙ্কুদেব বলেন, লোকসভা নির্বাচনে চণ্ডীপুরের ত্রিসীমানায় দেখা যায়নি সোহমকে। তার কারণ, মালয়েশিয়ার এক চুল ব্যবসায়ীর ছেলেকে অপহরণের ঘটনায় নাম জড়িয়েছে তাঁর। ওই যুবককে উদ্ধার করতে কলকাতায় এসেছিলেন মালয়েশিয়া পুলিশের আধিকারিকরা। এর পর কলকাতা পুলিশ ও ভবানী ভবনের আধিকারিকরা যৌথ অভিযান চালিয়ে দিঘার হোটেল থেকে ব্যবসায়ীর ছেলেকে উদ্ধার করেন। ওই ঘটনায় ১৬ জন তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছিল পুলিশ। অপহরণের ঘটনায় নাম জড়িয়েছিল সোহমের। শঙ্কুদেবের দাবি, ওই ঘটনার জেরেই চণ্ডীপুরে ঢুকতে পারছেন না সোহম।

    এখানেই শেষ নয়, শঙ্কুদেব দাবি করেন, নিজের আপ্ত সহায়ককে দিয়ে বিজেপি কর্মীদের গ্রেফতার করানো, মারধর করার মতো কাজ করিয়েছেন সোহম। ভগবানপুর থানার পুলিশের সহযোগিতায় বিজেপি কর্মীদের ওপর অত্যাচার চালিয়েছেন তিনি। বলেছেন, পুলিশ তাঁর কিচ্ছু করতে পারবে না।

    শঙ্কুদেবের অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের নাম ব্যবহার করে দিনের পর দিন নানা অপকর্ম করে চলেছেন সোহম। এর পর তিনি জানান, অপহরণের ঘটনায় আদালতের হস্তক্ষেপ দাবি করে বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছে বিজেপি। আদালতের কাছে এই ঘটনায় পুলিশকে পদক্ষেপ করতে বাধ্য করার আবেদন জানাবে বিজেপি। তার পরও পুলিশ তৎপর না হলে সোহমের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি জানাবে তারা।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)