• বয়স শুধুই সংখ্যা! রেড হট গাউনে আগুন ঝরালেন ৪৯ বছরের প্রীতি জিন্টা, হাঁ ভক্তরা
    হিন্দুস্তান টাইমস | ১১ জুন ২০২৪
  • পঞ্চাশ ছুঁইছুঁই বলিউডের ডিম্পল গার্ল। দুই সন্তান, সংসার সামলে এখন ছবির জগত থেকে দূরেই থাকেন। কিন্তু তাঁর গ্ল্যামার ফিকে হয়নি একবিন্দু। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট মাতিয়েছেন বলিউডের ‘প্রিটি ওম্যান’। আপাতত নিজের কামব্যাক ছবি লাহোর ১৯৪৭-র শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। 

    এই ছবির সঙ্গেই ১১ বছর পর রুপালি পর্দায় ফিরছেন এই অভিনেত্রী, সম্প্রতি কান সফরের সময় একটি চমকপ্রদ ফটোশুট করেছেন। একটি ফ্যাশন এবং লাইফস্টাইল ম্যাগাজিনের জন্য একটি ডিজিটাল কভার শ্যুট করেছিলেন প্রীতি। যার ঝলক সামনে এল।

    অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার গ্ল্যামারাস ফটোশুটের ভিডিয়োটি পোস্ট করেছেন। এই ফ্যাশন ফটো শ্যুটের জন্য লাল, নীল এবং ক্রিম রঙের গাউনে ধরা দিলেন ৪৯ বছরের সুন্দরী তারকা। আসলে বয়স তাঁৎ কাছে শুধুই একটা সংখ্যা তা প্রমাণ করে দিয়েছেন প্রীতি। এই শ্য়ুটে প্রীতির গলায় পাখির আকৃতির রূপালী এবং লাল নেকলেস ছিল চোখ টানা। অফ-শোল্ডার লাল পোশাকে মোহময়ী প্রীত। এরপর একটি নীল গাউন পরে পোজ দেন তিনি। সব শেষে ক্রিম রঙা গাউনে লাস্য়ময়ী রূপে ধরা দিলেন দুই সন্তানের জননী।

    ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন কেয়া কেহনা (২০০০) ছবিতে একা মায়ের চরিত্রে অভিনয় করার ব্যাপারে অনেক চোখ রাঙানি সয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘আমি কেয়া কেহনার স্ক্রিপ্টটি পছন্দ করেছি এবং এর অংশ হতে পেরে খুব উত্তেজিত ছিলাম। অনেকেই আমাকে বলেছিলেন, এমন অপ্রচলিত ছবি দিয়ে অভিষেক করাটা কেরিয়ারকে নিজের হাতে শেষ করা হবে। প্রথম ছবিতে কেউ কুমারী মা হিসাবে তোমাকে দেখতে চায় না, তাই আমি এটিকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছিলাম। তাছাড়া কুন্দন শাহের কাজ করার আইডিয়াটা আমার খুব ভালো লেগেছিল। তিনি ভারতের সেরা পরিচালক ছিলেন এবং তাঁর কাছ থেকে শিখতে মুখিয়ে ছিলাম’।

    প্রীতিকে আগামীতে আমির খান প্রোডাকশনের লাহোর ১৯৪৭ তে দেখা যাবে। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং এটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। সিনেমাটিতে সানির বড় ছেলে করণ দেওলও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ১৯৪৭ সালে ভারত-পাকিস্তান বিভক্তির প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির গল্প।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)