• ‘এ বিষয়ে কোনও বক্তব্য নেই...’সোনাক্ষীর বিয়ের বিষয়ে রেগে কাঁই ভাই লাভ?
    হিন্দুস্তান টাইমস | ১১ জুন ২০২৪
  • অবশেষে বোনের বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন শত্রুঘ্ন সিনহার ছেলে লাভ সিনহা। সোনাক্ষী সিনহার প্রেমিক ও অভিনেতা জহির ইকবালের সাথে বিয়ের গুঞ্জন চলছেই। এরই মধ্যে লাভ প্রকাশ করেছেন যে তিনি বর্তমানে শহরের বাইরে রয়েছেন এবং বিষয়টি সম্পর্কে চুপচাপ থাকাকেই বেছে নিয়েছেন।

    জানা গিয়েছে, সোনাক্ষী এবং জাহির ২৩শে জুন মুম্বইতে বিয়ে করবেন। ইটি টাইমসের তরফ থেকে সোনাক্ষীর বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি এই মুহূর্তে মুম্বইয়ের বাইরে আছি এবং যদি এটি খবরের বিষয় হয়, তবে এই বিষয়ে আমার কোনও মন্তব্য নেই বা জড়িত থাকার ইচ্ছে নেই।’

    বিয়ের পরিকল্পনা ছিল বেশ অনেকদিন ধরেই, তবে সাম্প্রতিক লোকসভা নির্বাচন তাঁদের পরিকল্পনাকে বিলম্বিত করতে বাধ্য করেছে। সোনাক্ষীর বাবা, অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা, তৃণমূলের প্রতিনিধিত্ব করে পশ্চিমবঙ্গের আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

    ইন্ডিয়া টুডের একটি রিপোর্ট অনুসারে জানা গিয়েছে, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, পরিবারের সদস্য এবং 'হীরামণ্ডি'-এর পুরো কাস্টকে আমন্ত্রন জানানো হয়েছে। বিয়ের আমন্ত্রণ পত্রটি একটি ম্যাগাজিনের কভারের মতো তৈরি করা হয়েছে।২৩ তারিখ মুম্বইয়ের বাস্টিনে বসছে বিয়ের গ্র্যান্ড আসর ও রিসেপশন। ওইদিন দুপুরে হবে বিয়ের অনুষ্ঠান, রাতে জমকালো রিসেপশন পার্টি। হিন্দু না মুসলিম কোন রীতিতে বিয়েটা করবেন দুজনে? নাকি দুজনের ধর্মানুসারেই হবে সব আচার-অনুষ্ঠান? তা এখনও স্পষ্ট নয়। তবে বিয়ের থিম হতে চলেছে 'ফেস্টিভ অ্যান্ড ফর্ম্যালস'।

    অপরদিকে বাবা শত্রুঘ্ন সিনহার মুখেও একই সুর। তিনি বলেন, ‘কাছের মানুষজনেরা জিগ্গেস করছ কেন? মিডিয়া এই বিয়ের ব্যাপারে জানে, আর আমি জানি না। এইটুকুই বলব, আজকালকার বাচ্চারা বাপ-মা’র অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করা, শুধু জানিয়ে দেয়। আমরাও অপেক্ষা করছি, ওদের সিদ্ধান্তটা জানবার'।

    তবে মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে তাঁর।মেয়ে কোনওদিন কোনও অসাংবিধানিক কিংবা বেআইনি সিদ্ধান্ত নেবে না বলে তিনি মনে করেন।

    ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। একসঙ্গে ‘ডবল এক্সএল’ ছবিতে কাজ করেছেন জাহির-সোনাক্ষী। জাহির ইকবার বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। সোনাক্ষীর বয়স ৩৭, জাহিরের ৩৫।

    প্রসঙ্গত, সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির 'হীরামান্ডি'তে নিজের অভিনয়ের কারণে প্রশংসা কুড়িয়েছেন সোনাক্ষী সিনহা। তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকের। তারই মাঝে শোনা যাচ্ছে বিয়ের খবর।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)