• রাজনীতি থেকে সাময়িক বিরতি অভিষেকের! কারণ জানালেন নিজেই
    প্রতিদিন | ১২ জুন ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তৃণমূল ?সেনাপতি? অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে এক্স হ্যান্ডেলে একথা নিজেই জানালেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তিনি চিকিৎসার জন্য যাচ্ছেন। সেই কারণেই বিরতি।

    বুধবার সকালে নবজোয়ার যাত্রা থেকে শুরু করে লোকসভা ভোট, একাধিক ইস্যু নিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি জানান, চিকিৎসার জন্য সংগঠন থেকে সাময়িক বিরতি নিচ্ছেন। এক্স হ্যান্ডেলে অভিষেক লেখেন, “চিকিৎসার জন্য আমি সংগঠন থেকে সাময়িক বিরতি নিচ্ছি। এই সময় সাধারণ মানুষের চাহিদা কী, তা আরও ভালোভাবে অনুধাবনের সুযোগ আমি পাব। আমি বিশ্বাস করি, রাজ্য সরকার দ্রুত এবং ভালোভাবে মানুষের সমস্যার সমাধান করবে এবং মানুষ যাতে ন্যায়বিচার পায় তা নিশ্চিত করবে।”

    অভিষেক এদিন আরও লেখেন, ‘‘গত বছর এই সময়েই আমি নবজোয়ার যাত্রায় অংশগ্রহণ করার সুযোগ পেয়েছিলাম। পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে গিয়ে মানুষ কী সমস্যার এবং চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন তা বোঝার চেষ্টা করেছি। ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধি এবং ১০০ দিনের কাজে টাকা কেন্দ্র বন্ধ করে দেওয়ায়, তা আমাকে নাড়িয়ে দিয়েছিল।’’ প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে সমস্যা রয়েছে। নির্দিষ্ট সময় অন্তর তাঁকে চিকিৎসা করাতে হয়। গতবছরও গিয়েছিলেন তিনি। এবার কোথায় যাচ্ছেন তা জানাননি অভিষেক। তবে মনে করা হচ্ছে, চোখের চিকিৎসার কারণেই এই বিরতি।
  • Link to this news (প্রতিদিন)