• অনলাইনে অর্ডার করা আইসক্রিমে মানুষের আঙুলের টুকরো, মুখে দিয়ে জানতে পারলেন মহিলা
    আজ তক | ১৩ জুন ২০২৪
  • অনলাইনে অর্ডার করা আইসক্রিমের ভিতর থেকে বেরোল মানুষের আঙুল। যা নিয়ে ব্যাপক চাঞ্চল্য মুম্বইয়ের মালাদ এলাকায়। Cone-এর ভিতর ছিল আইসক্রিম। আর সেই আইসক্রিম খেতে গিয়েই বিপত্তি। ওই আইসক্রিমটি কিনেছিলেন এক মহিলা। তিনি পেশায় ডাক্তার। আতঙ্কিত ওই মহিলা মালাদ থানায় ঘটনাটি জানান। 

    মালাড পুলিশ ইয়াম্মো আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়। এছাড়াও আইসক্রিমে যে মানবদেহের অংশ পাওয়া গেছে তাও এফএসএলে (ফরেন্সিক) পাঠানো হয়েছে। 

    জানা যায়, মালাডের বাসিন্দা মহিলা ডাক্তার ওরলেম ব্র্যান্ডন সেরাও (২৭) জেপ্টো অ্যাপের মাধ্যমে অর্ডার করা ইয়াম্মো আইসক্রিম কোম্পানিতে অর্ডার করেছিলেন। তিনি বাটার স্কচ আইসক্রিমের অর্ধেক খেয়েছিলেন। কিন্তু আইসক্রিম মুখে দেওয়ার পর তিনি জিভে অন্যরকম কিছু অনুভব করেন। ভালোভাবে তিনি দেখেন, আইসক্রিমের মধ্যে মানুষের আঙুলের টুকরো। এটা দেখে সেই মহিলা ডাক্তার অবাক হয়ে যান। 

    এরপর সেই মহিলা ডাক্তার আইসক্রিমটি নিয়ে পুলিশের কাছে যান।  সেটি জমাও করেন। পুলিশও প্রাথমিক তদন্তে স্বীকার করে যে, আইসক্রিমে মানুষের আঙুল ছিল। পুলিশও প্রাথমিক তদন্তে স্বীকার করেছে যে আইসক্রিমে মানুষের আঙুল ছিল।

    পুলিশ এখন আঙুলটি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। কোথায় আইসক্রিম তৈরি ও প্যাকেট করা হয়েছে তারও তল্লাশি করা হবে।

    এই ঘটনার পরই আইসক্রিম প্রস্তুতকারক সংস্থার তরফ থেকে কোনও রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে কী করে আইসক্রিমের মধ্যে আঙুল এল তা খতিয়ে দেখছে পুলিশ। আইসক্রিম কোণের মধ্যে থাকা আঙুলটি আদৌ মানুষের অঙ্গুল কিনা তা নিশ্চিত করতে পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে। জানা গিয়েছে, মহিলাটি অর্ধেকের উপর আইসক্রিম খেযে পেলেন।
     
  • Link to this news (আজ তক)