• আমতলার কার্যালয়ে ভোটারদের সঙ্গে দেখা করবেন অভিষেক!
    দৈনিক স্টেটসম্যান | ১৪ জুন ২০২৪
  • নিজস্ব সংবাদদাতা, কলকাতা, ১৩ জুন" কথা দিয়েছেন। এবার কথা রাখার পালা। সেই কাজই শুরু করছেন ডায়মন্ড হারবারের তিনবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। চব্বিশের লোকসভা নির্বাচনে রেকর্ড ৭ লক্ষের বেশি ব্যবধানে ভোটে জিতেছেন তিনি। আর ভোটে জিতে শুক্রবার অর্থাৎ ১৪ জুলাই তিনি যাবেন নিজের সংসদীয় এলাকায়। আমতলায় সাংসদের কার্যালয়ে ভোটারদের সঙ্গে ‘শুভেচ্ছা বিনিময়’ করবেন। প্রাথমিকভাবে এমনই খবর মিলছে জেলা তৃণমূল সূত্রে। পাশাপাশি কর্মীদের সঙ্গে দেখা করে ধন্যবাদজ্ঞাপন করতে পারেন সাংসদ।

    তৃণমূল সূত্রে খবর, এলাকার সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতেই শুক্রবার বিকেলে ডায়মন্ড হারবার লোকসভার অধীন বিষ্ণুপুর বিধানসভার মধ্যে আমতলার সাংসদ অফিসে আসছেন অভিষেক। উপস্থিত থাকবেন ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক, পর্যবেক্ষক, পুরসভা ও পঞ্চায়েতের কর্মী ও প্রতিনিধিরা। আগামী দিনগুলিতে দলীয় কর্মী ও নেতৃত্বকে সাধারণ মানুষের জন্য প্রয়োজনীয় কাজ করার নির্দেশও তিনি দিতে পারেন। দলীয় সূত্রে খবর, বিকেল পাঁচটা নাগাদ আমতলা সাংসদ অফিসে আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে ঘন্টা দু’য়েক থাকবেন তিনি। নির্বাচনে তাঁর বিপুল জয়ে তাঁকে সংবর্ধনা জানাতে তৈরি তৃণমূল নেতা ও কর্মীরা।

    উল্লেখ্য, ভোটের প্রচারে ডায়মন্ড হারবারে গিয়ে অভিষেক ভোটারদের উদ্দেশে বলেছিলেন, ”আমি আপনাদের ঘরের ছেলে। ভোট চাইতে নয়, আশীর্বাদ নিতে এসেছি। কথা দিচ্ছি, ফলপ্রকাশের পর সবার আগে আপনাদের কাছেই ফিরে আসব। আপনাদের কথা শুনব।” এবার রেকর্ড ভোটে ফের জনপ্রতিনিধি হয়ে সেই কথাই রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)