• ৯টায় নয়, এই রবিবার সাত তাড়াতাড়ি শুরু মেট্রো, দেখে নিন সময়সূচি
    আজ তক | ১৫ জুন ২০২৪
  • Special Metro for UPSC: ইউপিএসসি পরীক্ষার জন্য মিলবে অতিরিক্ত মেট্রো পরিষেবা। আগামী ১৬ জুন, রবিবার রয়েছে ইউপিএসসি পরীক্ষা। অন্যসময় রবিবার সকাল ৯টা থেকে শুরু হয় মেট্রো পরিষেবা। তবে ইউপিএসসি পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে রবিবার সকাল থেকেই মিলবে মেট্রো পরিষেবা। সকাল ৭টা থেকে চালু হবে মেট্রো। 

    দমদম এবং কবি সুভাষ থেকে প্রথম মেট্রো সকাল ৭টায়। দক্ষিণেশ্বর থেকে প্রথম মেট্রো সকাল ৭.১৫ মিনিটে থেকে শুরু হবে। সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত আধ ঘণ্টা অন্তর মিলবে মেট্রো পরিষেবা। এদিন মেট্রোর সংখ্যাও বেশি থাকবে। এদিন UPSC পরীক্ষা দিতে বহু পরীক্ষার্থী আসবেন। ফলে রবিবার সকাল ৯টার পরিবর্তে এদিন আর পাঁচটা দিনের মতো স্বাভাবিক রাখা হয়েছে মেট্রো। 

    মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, ‘‘ইউপিএসসি পরীক্ষার জন্য আগামী রবিবার কয়েকটি স্পেশাল মেট্রো চলবে। শুধুমাত্র পরীক্ষার্থীদের জন্য নয়, সাধারণ যাত্রীরাও এই মেট্রোও উঠতে পারবেন।" 

    অন্যদিন ১৩০টি মেট্রো পরিষেবা মেলে। এবার ১৩৮টি মেট্রো পরিষেবা মিলবে৷ এর মধ্যে, ১৩৩টি পরিষেবা দক্ষিণেশ্বর আপ-ডাউন মিলিয়ে চলবে৷ মেট্রো পরিষেবার শেষ সময় অপরিবর্তিত থাকবে।
  • Link to this news (আজ তক)