• হারিয়েছে মোবাইল! পরীক্ষা শেষে দুই কলেজের পড়ুয়াদের সংঘর্ষ, আহত ১৬
    ২৪ ঘন্টা | ১৫ জুন ২০২৪
  • ই গোপী: দু কলেজের পড়ুয়াদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর! আহত ১৬ জন। আশঙ্কাজনক অবস্থায় ৪ জন ভর্তি হাসপাতালে। পরীক্ষা শেষ হতেই রণক্ষেত্রে চেহারা নিল ক্য়াম্পাস। ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের বেলদা।

    স্থানীয় সূত্রের খবর, স্নাতক স্তরের প্রথম সেমিস্টারের পরীক্ষা চলছে। পশ্চিম মেদিনীপুরের বেলদা কলেজে সিট পড়েছে খড়গপুর কলেজ ও কাশমুলী গভর্মেন্ট কলেজের পড়ুয়াদের। কিন্তু পরীক্ষাকেন্দ্র থেকে নাকি মোবাইল হারিয়ে গিয়েছে! কবে? গতকাল, বৃহস্পতিবার। আর তাতেই ঘটল বিপত্তি।

    প্রথম সেমিস্টারের পরীক্ষা তখন শেষ। অভিযোগ, এদিন বেলদা কলেজের তৃণমূল পরিচালিত ছাত্র সংসদের অফিস ঢুকে ভাঙচুর চালান খড়গপুর কলেজে পডুয়ারা। এমনকী, ছিঁড়ে ফেলা হয় দলের  পতাকা, কাটআউট, ফেস্টুনও! এরপর  আর চুপ করে থাকেননি বেলদা কলেজের পড়ুয়ারা। দু'পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বেঁঘে যায়।  খবর পেয়ে কলেজে যান এসপিডিও নিজে। সঙ্গে বিশাল পুলিসবাহিনী। আটক করা হয়েছে বেশ কয়েকজন।এ রাজ্যে কলেজগুলিতে ছাত্র সংঘর্ষ এখন আর ব্যতিক্রম নয়, হামেশাই ঘটছে। গত বছরে অগাস্টে খাস কলকাতায় দীনবন্ধু অ্যান্ডুস কলেজে সংঘর্ষে জড়িয়ে পড়েছিল তৃণমূল ছাত্র পরিষদেরই দুই গোষ্ঠী। জখম হন বেশ কয়েক। তাঁরা আবার পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। ক্যাম্পাসে মদ্যপানের অভিযোগ ঘিরে তুলকালাম বাঁধে।
  • Link to this news (২৪ ঘন্টা)