• বাইকের রেষারেষির জের, মির্জা গালিব স্ট্রিটে মধ্যরাতে গুলিবিদ্ধ যুবক
    আজ তক | ১৫ জুন ২০২৪
  • কলকাতার মির্জা গালিব স্ট্রিটে চলল গুলি। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ১জন। শ্যুটআউটের তদন্তে নেমেছে পার্কস্ট্রিট থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত সাড়ে ১২টা নাগাদ পার্কস্ট্রিট এবং মির্জা গালিব স্ট্রিটের সংযোগস্থলে অশান্তি শুরু হয়। খানিকক্ষণের মধ্যেই ওই এলাকায় ৭০-৮০ জন চলে আসে। ঝামেলার মাঝে দুষ্কৃতীরা গুলি চালিয়ে পালিয়ে যায়। 

    আহত যুবকের নাম এখলাস বেগ। ২৯ বছরের ওই যুবক মির্জা গালিব স্ট্রিটের বাসিন্দা। তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে সোনা নামের এক যুবকের বিরুদ্ধে।ঘটনায় পুলিশ ওই এলাকারই এক ট্যাক্সি চালককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছে। যিনি নির্দোষ বলে দাবি স্থানীয়দের। ছোট বাদানুবাদ থেকে ঝামেলা বড় আকার নেয় বলেই জানিয়েছেন তাঁরা।

    ঘটনাটিতে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।  পার্কস্ট্রিট থানা এবং লালবাজারের গুন্ডা দমন শাখা তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছেন, বাইক নিয়ে রেষারেষির জেরে যুবকদের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা শুরু হয়। ঠিক কী কারণে গুলি চলল, তা এখনও স্পষ্ট নয়। 

    জখম যুবকের বয়ান রেকর্ড করা হয়েছে। তার ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে শনিবার। ভারতীয় দণ্ডবিধির ধারা এবং অস্ত্র আইনের ধারায় অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। তার মধ্যে রয়েছে খুনের চেষ্টার ধারাও। অভিযুক্ত এবং তাঁর সঙ্গীরা পলাতক।

     
  • Link to this news (আজ তক)