• আঙুলের পর এবার কিলবিলে তেঁতুল বিছে, আইসক্রিম খাওয়া কি ছাড়তে হবে!
    ২৪ ঘন্টা | ১৬ জুন ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই আইসক্রিম থেকে বেরিয়েছিল মানুষের কাটা আঙুল। সেই নিয়েই সরগরম ছিল নেটপাড়া। ফের শিরোনামে আইসক্রিম। এবার আইসক্রিম থেকে বেরল তেঁতুল বিছে। জানা গিয়েছে, মুম্বইয়ের পর নয়ডার এক মহিলা অনলাইনে আইসক্রিম অর্ডার করেন। তিনি আইসক্রিমে ফ্যামিলি প্যাক অর্ডার করেছিলেন। বাক্স খুলতেই চক্ষু চড়ক গাছ। আইসক্রিমের মধ্যে জমে আছে বিছেও। মহিলাটি ঘটনার একটি ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে দেখা যায়, আইসক্রিম প্যাকের ভিতরে কেন্নো জমে আছে। শনিবার সকালে ঘটনাটি প্রকাশ্য আসে।

    মহিলার নাম দীপা এবং তিনি নয়ডার সেক্টর ১২-এর বাসিন্দা। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি শেয়ার করেন এবং লেখেন যে অনলাইনে তিনি আইসক্রিমটি অর্ডার করেছিলেন। কারণ তাঁর বাচ্চারা ম্যাঙ্গো মিলশেক খাওয়ার বায়না করছিল। তাই তিনি ব্লিংকিট থেকে আমূলের ভ্যানিলা আইসক্রিম অর্ডার করেছিলেন। আইসক্রিমের প্যাক খুলতেই ভিতরে জমে থাকা বিছে দেখতে পান।  

    জানা গিয়েছে, ব্লিকিংট ওই মহিলাকে আইসক্রিমের টাকা ফেরত দিয়েছে এবং আমুলের ম্যানেজার তাঁর সঙ্গে যোগাযোগ করবে বলে জানিয়েছেন। যদিও অন্যদিকে, ওই মহিলা এটি অস্বীকার করেছেন এবং বলেছেন যে আমুল তার সঙ্গে কোনও যোগাযোগ করেনি। তিনি এ-ও জানিয়েছেন যে তিনি কোম্পানির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন।এর আগে, মুম্বইয়ের মালাডে পেশায় চিকিত্সক ওরলেন ব্রান্ডন সেরাও গত মঙ্গলবার আইসক্রিম অর্ডার করেছিলেন অনলাইনে। চলেও এল সেই আইসক্রিম কোন। কিন্তু সেই আইসক্রিম খেতে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা হল ডাক্তারবাবুর। আইসক্রিম মুখে দিতেই তাঁর মুখে ঠেকল কোনও শক্তকিছু। তাঁর মনে হয়েছিল হয়তো বাদাম। কিন্তু সেই 'বাদামে' কামড় দিতে মালুম হল অন্যকিছু। মুখ থেকে বের করে দেখেন সেটি কোনও বাদাম নয় বরং মানুষের হাতের আঙুল। সেই ছবি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।সোশ্যাল মিডিয়ায় সেই আইসক্রিমের ভিডিয়ো শেয়ার করে ডা সেরাও বলেছেন, 'আমি একজন চিকিত্সক। তাই জানি মানুষের অঙ্গ কীরকম দেখতে লাগে। আইসক্রিমে ভেতরে থাকা বস্তুটি যখন ভালোভাবে পরীক্ষা করলাম তখন আইসক্রিম ভেতরে আবিস্কার করলাম মানুষের হাতের নথ ও ফিঙ্গার প্রিন্ট। মনে হয়ে ওটি মানুষের বুড়ো আঙুল। সবকিছু দেখে আমি আতঙ্কিত।' 
  • Link to this news (২৪ ঘন্টা)