• পিতৃদিবসে করুণ ছবি, সন্তানকে চলন্ত ট্রেনে তুলে দিয়ে পালাল বাবা-মা
    প্রতিদিন | ১৭ জুন ২০২৪
  • সুব্রত বিশ্বাস: পিতৃদিবসে একরত্তি সন্তানকে চলন্ত ট্রেনে তুলে দিয়ে পালাল বাবা-মা। সমস্তিপুর এক্সপ্রেসের বাঙ্কে রাখা পুটলি থেকে উদ্ধার শিশু। কলকাতা স্টেশনে ট্রেনটি আসার পর এক মহিলা শিশুটিকে রেল পুলিশের হাতে তুলে দেয়। পরে তাকে চাইল্ড লাইনের হেফাজতে পাঠানো হয়।

    রবিবার বিশ্বজুড়ে সাড়ম্বরে পালিত হয় পিতৃদিবস। ঠিক সেদিনই করুণ পরিণতি শিশুর। তা দেখে কার্যত বিস্মিত যাত্রীরা। বিহারের জয়নগর থেকে দমদমের বাড়িতে সমস্তিপুর এক্সপ্রেসে ফিরছিলেন পূজা পাশোয়ান নামে এক মহিলা যাত্রী। ভোরে বাঙ্কের উপর শিশুর কান্না শুনতে পান। তিনি লক্ষ্য করেন, কাপড়ের পুটলির মধ্যে এক শিশু শুয়ে কাঁদছে। তাকে নামান। ট্রেনে তন্ন তন্ন করে খুঁজেও তার বাবা-মাকে পাওয়া যায়নি।

    এর পর ওই মহিলা যাত্রী শিশুটিকে কলকাতা স্টেশনে নিয়ে আসেন। সেখানে জিআরপির হেফাজতে তুলে দেন। ওসি সোমনাথ দত্ত জানান, সন্দেহ করা হচ্ছে, বাবা-মাই সন্তানকে ট্রেনে ফেলে পালিয়েছে। চাইল্ড লাইনের হেফাজতে বছর দেড়েকের ওই শিশুকে তুলে দেওয়া হয়েছে। শিশুটির ছবি ওই রুটের বিভিন্ন থানায় পাঠানো হবে। সন্দেহজনক গতিবিধি নজরে আসে কিনা, তা খতিয়ে দেখতে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)