• নাবালকের মৃত্যুতে প্রেমিকার বাড়িতে হামলা, উদ্ধার করতে গিয়ে ইটবৃষ্টির মুখে পুলিশ
    হিন্দুস্তান টাইমস | ২৮ নভেম্বর ২০২২
  • নাবালকের রহস্যমৃত্যুতে ব্যাপক উত্তেজনা ছড়াল হুগলির মগরায়। ১৫ দিন ধরে নিখোঁজ ছিলেন সুজয় শীল (১৭) নামে ওই নাবালক। সোমবার ইমামবাড়া হাসপাতালে তাঁর দেহ শনাক্ত করে পরিবারের সদস্যরা। এর পর প্রেমিকার বাড়িতে হামলা চালান সুজয়ের আত্মীয়রা। আক্রান্তদের উদ্ধার করতে এলে পুলিশকে লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। পালটা ইট ছোড়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধেও। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

    পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্থানীয় এক যুবতীয় সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল সুজয়ের। গত ১৪ নভেম্বর নিখোঁজ হন সুজয়। তার পর থেকে লাগাতার খোঁজ করেও ফল হয়নি। এর মধ্যে সুজয়ের সন্ধানে তাঁর প্রেমিকার বাড়ি গেলে প্রেমিকার বাবা হুমকি দেন বলে অভিযোগ। সোমবার ইমামবাড়া হাসপাতালেরর মর্গে সুজয়ের দেহ শনাক্ত করেন পরিবারের সদস্যরা। জানা যায় ১৪ নভেম্বর রাতেই ব্যান্ডেলে রেল লাইন থেকে উদ্ধার হয় সুজয়ের দেহ।

    এর পরই উত্তেজনা ছড়ায় এলাকায়। প্রেমিকার বাড়িতে চড়াও হন সুজয়ের আত্মীয় ও প্রতিবেশীরা। শুরু হয় ভাঙচুর। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছলে পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকেন বিক্ষোভকারীরা। পালটা ইট ছোড়ে পুলিশ। তাতে বেশ কয়েকজন আহত হয়েছে বলে অভিযোগ।

    কোনও ক্রমে প্রেমিকা ও তার বাড়ির লোকেদের বার করে নিয়ে যায় পুলিশ। এতে উত্তেজনা আরও বাড়ে। শেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চালাতে হয় পুলিশকে।

    নিহতের মা জানিয়েছেন, ২ বছর ধরে ওই মেয়ের সঙ্গে ছেলের সম্পর্ক। ওকে নিয়ে বর্ধমানে পালিয়ে গিয়েছিল। আমরা বুঝিয়ে সুঝিয়ে ফেরত এনেছিলাম। ১৪ নভেম্বর ছেলে নিখোঁজ হওয়ার পর ওদের বাড়ি যাই। বলি ছেলের খোঁজ দিন, অভিযোগ প্রত্যাহার করে নেব। পালটা মেয়ের বাবা হুমকি দেয়, বেশি বাড়াবাড়ি করলে ছেলের খোঁজ পাবি না। আমার মনে হয় মেয়ের দাদা লোক দিয়ে আমার ছেলেকে খুন করেছে।

    ঘটনার জেরে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী। পুলিশের ওপর হামলাকারীদের ধরতে তল্লাশি চলছে এলাকায়।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)